Oppo F17, Oppo A53 ফোনে এল Android 11 ভিত্তিক ColorOS 11 আপডেট, Reno ফোনের জন্য শুরু বিটা রেজিস্ট্রেশন

Avatar

Published on:

Oppo গতবছর সেপ্টেম্বরে Android 11 বেসড ColorOS 11 লঞ্চ করেছিল। এরপর থেকে কোম্পানির একাধিক ফোনে এই কাস্টম ওএস এর স্টেবেল ও বিটা আপডেট এসেছে। এখন Oppo F17, Oppo Reno ও Oppo A53 ফোনের জন্য এই ওএস রোল আউট করতে শুরু করছে কোম্পানি। তবে মনে রাখবেন Oppo F17 ও Oppo A53 ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ এর স্টেবেল আপডেট আসছে। যেখানে বিটা রেজিস্ট্রেশন শুরু হয়েছে অরিজিনাল Oppo Reno ফোনের জন্য।

Oppo F17 ফোনে আসছে ColorOS 11 আপডেট

রিপোর্ট অনুযায়ী, ওপ্পো এফ ১৭ ফোনের ভারতীয় ইউজাররা কালারওএস ১১ আপডেট পাবে। নতুন এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন C.10। তবে এই মুহূর্তে যে সব ফোনের বিল্ড নম্বর A.39 বা A.41, তারাই আপডেটটি পাবে।

Oppo A53 ফোন পেল ColorOS 11 আপডেট

ভারত ও ইন্দোনেশিয়ার ওপ্পো এ ৫৩ স্মার্টফোন ইউজাররা কালারওএস ১১ আপডেট পেতে শুরু করেছে, যার ভার্সন নম্বর C.12। তবে এই আপডেট পেতে ভারত ও ইন্দোনেশিয়ার ইউজারদের ফোনে যথাক্রমে A.77 ও A.81 বিল্ড থাকতে হবে।

আপনি যদি Oppo F17 ও Oppo A53 ফোনের কোনো একটি ব্যবহার করেন, তাহলে ফোনের Settings > Software updates > Gear Icon > Official Version Application অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

Oppo Reno ফোনের জন্য ColorOS 11 বিটা রেজিস্ট্রেশন শুরু

ওপ্পো-র প্রথম রেনো ফোনে আজ থেকে কালার ওএস ১১ এর বিটা রেজিস্ট্রেশন শুরু হচ্ছে। তবে যাদের ফোনে C.37 ও C.38 ফার্মওয়্যার ভার্সন আছে তারাই রেজিস্ট্রেশন করতে পারবেন। বিটা প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য Settings > Software Update > Gear Icon > Apply for Beta Version > Update Beta Version অপশনে যেতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥