Oppo K10 Vitality Edition আসছে 5G সাপোর্ট ও Snapdragon 778G প্রসেসরের সাথে

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা ওপ্পো গত এপ্রিল মাসে চীনের বাজারে তাদের K10 সিরিজের অধীনে Oppo K10 5G এবং K10 Pro 5G হ্যান্ডসেটগুলি উন্মোচন করেছে। চীনে লঞ্চ হওয়ার পর স্ট্যান্ডার্ড মডেলটি গত মাসে ভারতের বাজারেও পা রেখেছে। বর্তমানে ব্র্যান্ডটি এই লাইনআপে Oppo K10 Vitality Edition নামে আরেকটি নতুন মডেল সংযোজন করার পরিকল্পনা করছে। সম্প্রতি একটি রিপোর্ট থেকে এই ডিভাইসের একাধিক প্রধান স্পেসিফিকেশনও সামনে এসেছে। আর এখন এক পরিচিত টিপস্টার এই আসন্ন ডিভাইসটির বিষয়ে আরও কিছু গুরুত্বপূর্ন তথ্য প্রকাশ করেছেন। এছাড়াও তিনি দাবি করেছেন যে, Oppo K10 Vitality Edition-টি চীনের অফলাইন মার্কেটকে লক্ষ্য করে লঞ্চ করা হবে। চলুন এই আপকামিং ওপ্পো ফোনটি সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo K10 Vitality Edition-এর মূল স্পেসিফিকেশন

টিপস্টার হোয়াই ল্যাব (WHY LAB) তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে আসন্ন ওপ্পো কে১০ ভাইটালিটি এডিশনের স্পেসিফিকেশন সম্পর্কীত কিছু নতুন তথ্য প্রকাশ করেছেন। তার মতে, এই স্মার্টফোনটিতে ১২০ রিফ্রেশ রেট সহ এলসিডি ডিসপ্লে প্যানেল থাকবে। এছাড়া, ডিভাইসটি এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটরের জন্য শক্তিশালী হ্যাপটিক্স অফার করবে। আর ফটোগ্রাফির জন্য, এই কে১০ সিরিজের হ্যান্ডসেটে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে।

প্রসঙ্গত এর আগে বিভিন্ন রিপোর্ট ও সূত্র মারফৎ জানা গেছে যে, Oppo K10 Vitality Edition কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে৷ পূর্ববর্তী লিকগুলি আরও প্রকাশ করেছে যে, ফোনটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে।

উল্লেখ্য, Oppo K10x গত মে মাসে PGGM10 মডেল নম্বর সহ চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করে। এটি Realme V25 5G-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে বলে জানা গেছে। এতে ফুল এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট এবং ৪,৮৮০ এমএএইচ (রেটেড ভ্যালু) ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে৷ এছাড়াও ক্যামেরার ক্ষেত্রে, Oppo K10x-এর ব্যাক প্যানেলে অবস্থিত ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর মিলবে যা ২ মেগাপিক্সেলের সেন্সরের সাথে যুক্ত থাকবে এবং সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥