নজরকাড়া Neon Silvar কালারে পাওয়া যাবে Oppo K9 Pro, কবে থেকে?

Avatar

Published on:

গতমাসে, অর্থাৎ সেপ্টেম্বরে চীনে লঞ্চ হয়েছিল 5G ফোন Oppo K9 Pro। সেই সময় দুটি কালার ভ্যারিয়েন্টে ফোনটি নিয়ে আসা হয়েছিল – অবসিডিয়ান ব্ল্যাক ও গ্লেসিয়ার ব্লু। তবে এবার থেকে নিওন সিলভার (Neon Silvar) কালারে বেছে নেওয়া যাবে Oppo K9 Pro। এই নতুন কালার ভ্যারিয়েন্ট আগামী ২০ অক্টোবর লঞ্চ হবে। যদিও ফোনটির স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হবে না।

Oppo-র তরফে একটি টিজার প্রকাশ করে ফোনটির নতুন কালার ভ্যারিয়েন্ট আসার খবরটি নিশ্চিত করা হয়েছে। এই টিজারে দেখা গেছে, Oppo K9 Pro ফোনের নিওন সিলভার কালার ভ্যারিয়েন্টের রিয়ার ক্যামেরা রিংয়ে অ্যালয় টেকচার থাকবে। আবার পাশে রেনবো কালারের দেখা মিলিছে এবং একই রকম এফেক্ট রয়েছে ডান পাশে থাকা টেক্সটের উপর।

Oppo K9 Pro স্পেসিফিকেশন ও দাম

ওপ্পো কে৯ প্রো ফোনের সামনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে উপস্থিত ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

ফাস্ট পারফরম্যান্সের জন্য ওপ্পো কে৯ প্রো ফোনে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Oppo K9 Pro ফোনটি দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে। এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ১৬ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে বলে কোম্পানির দাবি।

চীনে Oppo K9 Pro ফোনের দাম শুরু হয়েছে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,১০০ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৮০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥