প্রতীক্ষার অবসান, Oppo K9s লঞ্চ হচ্ছে ২০ অক্টোবর, থাকবে দুর্দান্ত ফিচার

Published on:

অক্টোবর-নভেম্বর ভারতে যেমন উৎসবের আমেজ থাকে, সেল, ডিল, বা আকর্ষণীয় অফারের সম্ভার নিয়ে হাজির হয় নানা সংস্থা, তেমনই চীনে ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে চলা বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্ট, সিঙ্গল ডে’জ বা ডাবল ইলেভেন সেল থেকে যতটা বেশি লভ্যাংশ ঘরে তোলার জন্য মুখিয়ে নানা সংস্থা। আজ ওপ্পোর তরফে জানানো হয়েছে, তারা ঘরেলু মার্কেটে Oppo K9s স্মার্টফোনটি আগামী ২০ অক্টোবর লঞ্চ করবে৷ একইসঙ্গে একটি পোস্টার থেকে জানা গিয়েছে, ডিভাইসটি সামনের ডাবল ইলেভেন সেলে উপলব্ধ হবে।

Oppo K9s এখন JD.com এবং Suning.com-এর মতো চাইনিজ ই-কমার্স সাইটে বুকিং করা যাচ্ছে। রিটেলার লিস্টিং অনুযায়ী, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে Oppo K9s। এছাড়া ম্যাজিক পার্পল কুইকস্যান্ড, নিও সিলভার সি, এবং অবডিসিয়ান ওয়ারিয়র কালার অপশনে এটি পাওয়া যাবে।

Oppo K9s স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো কে৯ এস ফোনে ৬.৫৯ ইঞ্চি এলটিপিএস ডিসপ্লে থাকতে পারে বলে মনে করা হচ্ছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ও ১২ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হতে পারে। সঙ্গে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প থাকতে পারে৷ সফটওয়্যারের দিক থেকে ওপ্পো কে৯ এস রান করবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্য, দিকে ফটোগ্রাফির জন্য Oppo K9s ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা, ও একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হতে পারে। ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥