HomeMobilesOppo K9x Smart TV: ৫০ ইঞ্চি স্ক্রিনের সাথে নতুন স্মার্ট টিভি আনল...

Oppo K9x Smart TV: ৫০ ইঞ্চি স্ক্রিনের সাথে নতুন স্মার্ট টিভি আনল ওপ্পো

Oppo K9x ফোনের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৫০০ টাকা)

ওপ্পো (Oppo) চীনে Oppo K9x স্মার্ট টিভি সিরিজের অধীনে ৫০ ইঞ্চির একটি নতুন মডেল উন্মোচন করেছে। কোম্পানি পূর্বে এই সিরিজের অধীনে ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজের একটি টেলিভিশন বাজারে লঞ্চ করেছিল। সদ্য উন্মোচিত ৫০ ইঞ্চির সংস্করণটিতে রয়েছে ৪কে (4K) রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি কোয়াড-কোর MediaTek চিপসেট। এই নতুন ওপ্পো স্মার্ট টিভিটি ২৮০ নিট পিক ব্রাইটনেস এবং Delta E≈2-এর সাথে এসেছে। আসুন ৫০ ইঞ্চির Oppo K9x-এর মূল্য, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ওপ্পো কে৯এক্স ৫০-ইঞ্চি স্মার্ট টিভি-এর দাম এবং লভ্যতা (Oppo K9x 50-Inch Smart TV Price and Availability)

নতুন ওপ্পো কে৯এক্স ৫০-ইঞ্চি স্মার্ট টিভিটি এখন শুধুমাত্র চীনের বাজারেই লঞ্চ করা হয়েছে। এর দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৫০০ টাকা)। তবে লঞ্চ অফারের অংশ হিসাবে, এটি ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,২১০ টাকা) মূল্যে পাওয়া যাবে। ওপ্পো টিভিটি সংস্থার অফিসিয়াল ওপ্পো স্টোর (Oppo Store) ওয়েবসাইটের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ রয়েছে।

ওপ্পো কে৯এক্স ৫০-ইঞ্চি স্মার্ট টিভি-এর স্পেসিফিকেশন (Oppo K9x 50-Inch Smart TV Specifications)

নতুন ওপ্পো কে৯এক্স ৫০-ইঞ্চি স্মার্ট টিভি বেশ কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশনের সাথে এসেছে। এটিতে একটি এলইডি-ব্যাকলিট প্যানেল সহ ৫০ ইঞ্চির স্ক্রিন রয়েছে এবং এটি ফুল ৪কে রেজোলিউশন অফার করে। ব্যবহারকারীদের চোখের ওপর চাপ কমানোর জন্য এটিতে ১০.৭ বিলিয়ন কালার এবং ব্লু-লাইট রিডিউসিং টেকনোলজি বর্তমান।

Oppo K9x স্মার্ট টিভির ডিসপ্লে সর্বাধিক ২৮০ নিট উজ্জ্বলতা দেয় , তাই ব্যবহারকারী যদি এতে এইচডিআর কন্টেন্ট দেখার আশা করে থাকেন, তবে হতাশ হবেন। স্মার্ট টিভিটি ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন বিল্ট স্টোরেজ সহ একটি কোয়াড-কোর মিডিয়াটেক চিপসেট দ্বারা চালিত। অডিওর জন্য, এতে একটি ২০ ওয়াট পাওয়ার রেটিং সহ দুটি সমন্বিত স্পিকার বর্তমান।‌ এছাড়া, এটি ডলবি সাউন্ড সাপোর্ট করে এবং স্ক্রিন সাউন্ড হিসেবে কাজ করে।

সফ্টওয়্যারের ক্ষেত্রে, ৫০ ইঞ্চির Oppo K9x টিভি লেটেস্ট কালারওএস টিভি (ColorOS TV) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে এবং এটি কোনও ব্লোটওয়্যার ছাড়াই এসেছে। Oppo K9x স্মার্ট টিভি শাওবু (Xiaobu) ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করে নিয়ন্ত্রণ করা যাবে। এই ডিভাইসটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে, তিনটি এইচডিএমআই পোর্ট এবং একটি ইথারনেট পোর্ট। এছাড়া, এতে মসৃণ ওয়্যারলেস সংযোগের জন্য ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular