HomeTech Newsহঠাৎই Oppo এবং OnePlus-এর একাধিক প্রোডাক্টের লঞ্চ পিছিয়ে গেল, কারণ অজানা

হঠাৎই Oppo এবং OnePlus-এর একাধিক প্রোডাক্টের লঞ্চ পিছিয়ে গেল, কারণ অজানা

ওপ্পো বর্তমানে তাদের ফ্ল্যাগশিপ ট্যাবলেট সিরিজের পরবর্তী ডিভাইস হিসেবে Oppo Pad 3 মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে। এই ট্যাবটিকেই আবার বিশ্ববাজারে জন্য OnePlus Pad 2 হিসেবে রিব্র্যান্ড করা হবে বলে আশা করা হচ্ছে। তবে, এখন এক নির্ভরযোগ্য টিপস্টার দাবি করছেন যে আরও কয়েকটি আইওটি (IoT) ডিভাইসের সাথে Oppo Pad 3 এবং OnePlus Pad 2 উভয় ডিভাইসেরই লঞ্চ স্থগিত করা হয়েছে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

একাধিক Oppo ও OnePlus ডিভাইসের লঞ্চ পিছোলো

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার একটি ওয়েইবো পোস্টে জানিয়েছেন যে, লঞ্চ স্থগিত হওয়া ডিভাইসগুলির মধ্যে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপ দ্বারা চালিত ওপ্পো প্যাড ৩ এবং ওয়ানপ্লাস প্যাড ২ উভয় ট্যাব, কোয়ালকম স্ন্যাপড্রাগন ডাব্লিউ৫ চিপ সমন্বিত ওয়ানপ্লাস ওয়াচ, ওয়ানপ্লাস বাডস ৩ ইয়ারবাডের নতুন কালার অপশন এবং ফ্ল্যাগশিপ এনকো এক্স৩ ইয়ারফোন। বিলম্বের কারণ স্পষ্ট নয়, তবে খবরটি বেশ আশ্চর্যের কেননা ওপ্পো প্যাড ৩ আগামী মাসে চীনে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছিল।

জানিয়ে রাখি, ওপ্পো প্যাড ৩ ট্যাবে ৩কে রেজোলিউশন (3000 x 2120 পিক্সেল) এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১২.১ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে বলে আশা করা হচ্ছে। ডিসপ্লেটি সম্ভবত ৭:৫ স্ক্রিন রেশিও এবং ৯০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে।

এছাড়া আগেই উল্লেখ করা হয়েছে যে, এই ট্যাবটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলবে, যা সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ডিভাইসটিতে ৬৭ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৯,৫১০ এমএএইচ ব্যাটারি মিলতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে চলবে।

উল্লেখ্য, টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এর আগে প্রকাশ করেছিলেন যে, Oppo Pad 3 মডেলে স্লিক ডিজাইন সহ অল-মেটাল বডি থাকবে। ফটোগ্রাফির জন্য, ট্যাবলেটটিতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং একটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়াও, Oppo Pad 3 ট্যাবে একটি লিনিয়ার মোটর দ্বারা উন্নত করা Oppo Pencil 2 স্টাইলাস সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular