HomeTech News৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হল Oppo Reno 5F, রয়েছে আরও...

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হল Oppo Reno 5F, রয়েছে আরও নজরকাড়া ফিচার

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো আজ তাদের রেনো সিরিজের নতুন ফোন Oppo Reno 5F লঞ্চ করলো। কেনিয়ার লঞ্চ হওয়া এই ফোনটি 4G কানেক্টিভিটির সাথে এসেছে। অপ্পো রেনো ৫এফ ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৩০ ওয়াট সাপোর্ট, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ। এই ফোনের ফিচারের সাথে ভারতে লঞ্চ হওয়া Oppo F19 Pro এর অনেক মিল আছে। আসুন Oppo Reno 5F এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo Reno 5F এর দাম

কেনিয়ার অপ্পো রেনো ৫এফ এর দাম রাখা হয়েছে ৩১,৪৯৯ কেনিয়ান শিলিং, যা প্রায় ২০,৮৫০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও ফ্যান্টাস্টিক পার্পেল কালারে পাওয়া যাবে। আশা করা যায় ফোনটি অন্যান্য মার্কেটেও আসবে।

Oppo Reno 5F এর স্পেসিফিকেশন

অপ্পো রেনো ৫এফ ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED স্ক্রিন সহ পাঞ্চ হোল ডিজাইন। এর রেজোলিউশন ফুল এইচডি প্লাস, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট নরমাল মোডে ১৩৫ হার্টজ ও গেমিং মোডে ১৮০ হার্টজ, পিক ব্রাইটনেস ৮০০ নিটস। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 5F ফোনের সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ ও এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা।

আবার অপ্পো রেনো ৫এফ ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর। সাথে আছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি  অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপ এর জন্য এতে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়েট ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ১৭২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular