১২ জিবি র‍্যামের সাথে পাওয়া যাবে Oppo Reno 5K, জেনে নিন দাম

Avatar

Published on:

গতমাসে Oppo Reno 5 এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে চীনে লঞ্চ হয়েছিল Reno 5K। দুটি ফোনের মধ্যে পার্থক্য ছিল কেবল প্রসেসরে। অপ্পো রেনো ৫কে ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। যেখানে রেনো ৫ ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর সহ এসেছিল। এদিকে নতুন ফোনটি লঞ্চ হলেও, অপ্পো এতদিন এর দাম জানায়নি। তবে আজ থেকে বিভিন্ন ই-কমার্স সাইট থেকে Oppo Reno 5K এর সেল শুরু হচ্ছে, যেখানে ফোনটির দাম উল্লেখ আছে।

Oppo Reno 5K এর দাম

অপ্পো রেনো ৫কে দুটি স্টোরেজে পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৪০০ টাকা) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৩,৭০০ টাকা)। ফোনটি গ্রীন ব্রীজ, স্টারি ড্রিম ও মিড নাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। গ্লোবাল মার্কেটে এই ফোনটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

Oppo Reno 5K এর স্পেসিফিকেশন

অপ্পো রেনো ৫কে ফোনে আছে অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম ওএস। ডুয়েল সিমের এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম (LPPDR4x) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.1) সহ পাওয়া যাবে। এই ফোনে আছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি।

আবার Oppo Reno 5K ফোনে পাওয়া যাবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ, আসপেক্ট রেশিও ২০:৯। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আবার এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। কানেক্টিভিটির জন্য এতে আছে 5G, ব্লুটুথ ৫.০, জিপিএস, ওয়াইফাই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥