Oppo Reno 6 ফোনে থাকবে iPhone 12 এর মত কার্ভড কর্নার ও অ্যান্টেনা লাইন, ছবি ফাঁস

Avatar

Updated on:

তাহলে কি Oppo Reno 6 সিরিজ ২২ মে চীনে লঞ্চ হচ্ছে? এই প্রশ্নে টিপস্টার সমাজ এবং স্মার্টফোন সংবাদমাধ্যম এখনও দ্বিধাবিভক্ত। Oppo-র তরফে এই নিয়ে কোনো ঘোষণা না এলেও, প্রায়ই এই সিরিজের তিনটি স্মার্টফোনের বিষয়ে নানা তথ্য সামনে আসছে। Oppo Reno 6, Oppo Reno 6 Pro, ও Oppo Reno 6 Pro+ কে ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। এবার লঞ্চের আগে Reno 6 স্মার্টফোনের লাইভ ছবি অনলাইনে ফাঁস হয়ে গেল। ছবি থেকে ডিজাইনের ব্যাপারে কী জানা গেল, আসুন তা দেখে নিই…

চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবো (Weibo)-তে Oppo Reno 6 স্মার্টফোনের  ছবি আপলোড করা হয়েছে। সেখান থেকে এর ডিজাইন ও ডিসপ্লে ডিটেলস সামনে এসেছে। ছবিতে দেখা গিয়েছে, সেলফি ক্যামেরার জন্য Reno 6-এর স্ক্রিনের বামদিকে হোল-পাঞ্চ কাটআউট রয়েছে। ফোনের ডিসপ্লে হবে ফ্ল্যাট এবং এর চারপালে সরু বেজেল থাকবে। লাইভ ইমেজ থেকে স্পষ্ট, রেনো ৬-এ আইফোন ১২-এর মতো কার্ভড কর্নার এবং অ্যান্টেনা লাইন থাকবে। ম্যাট সাইড ফ্রেমে অ্যান্টেনা লাইনের উপস্থিতি নিশ্চিত করেছে যে, ডিভাইসটি মেটাল ফ্রেমের।

oppo-reno-6-live-images

TENAA-র প্রিলিমিনারি লিস্টিং বলছে, অপ্পো রেনো ৬ স্মার্টফোনটি ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লের রেজোলিউশন বা রিফ্রেশ রেট সেখানে উল্লেখ ছিল না। ফোনের পরিমাপ হবে ১৫৬x৩x৭২.১x৭.৫৯ মিমি। এছাড়া এতে অ্যান্ড্রয়েড ১১ আউট অফ দ্য বক্স এবং ২,১০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকবে।

জনপ্রিয় চীনা টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, সদ্য লঞ্চ হওয়া মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর অপ্পো রেনো ৬-এ ব্যবহার হবে। আবার এতে ৬৫ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট থাকার কথা 3C সার্টিফিকেশন সাইট থেকে আমরা জানতে পেরেছিলাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥