Oppo Reno 6 লঞ্চ হল Purple Star কালার সহ, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

Oppo গত মে মাসে চীনে লঞ্চ করেছিল Reno 6 সিরিজ। এই সিরিজের বেস মডেল (রেনো ৬) সেইসময় সামার সী (হোয়াইট গ্রেডিয়েন্ট), গ্যালাক্সি ড্রিম ( ব্লু গ্রেডিয়েন্ট), নাইট সী (ব্ল্যাক) কালারে বাজারে এসেছিল। তবে এখন Oppo Reno 6 ফোনটি Purple Star (পার্পেল স্টার) কালারে চীনে পাওয়া যাবে। প্রসঙ্গত আগামী ১৪ জুলাই এই ফোনটি ভারতেও লঞ্চ হবে। এখন দেখার নতুন এই কালার ভ্যারিয়েন্ট ভারতেও আসে কিনা।

Oppo Reno 6 এর Purple Star কালার ভ্যারিয়েন্টের দাম

ওপ্পো রেনো ৬ ফোনের পার্পেল স্টার কালার ভ্যারিয়েন্টের দাম আগের ভ্যারিয়েন্টগুলির মতই রাখা হয়েছে। অর্থাৎ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২,৭৯৯ ইউয়ান, যা প্রায় ৩১,৮৬০ টাকার সমান। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৩,১৯৯ ইউয়ান (প্রায় ৩৬,০০০ টাকা)।

কোম্পানির তরফে জানানো হয়েছে, যারা Oppo Reno 6 এর নতুন কালার ভ্যারিয়েন্ট কিনবেন, তারা সাথে Purple Star Fantasy লিমিটেড গিফট বক্স পাবেন।

Oppo Reno 6 এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৬ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস 2.5D হাই সেন্সিটিভ AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Oppo Reno 6 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ ৫জি প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) ও ২৫৬ জিবি স্টোরেজ ( UFS 2.1) সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.৩ কাস্টম ওএস-এ চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥