HomeTech Newsআজ থেকে ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ Oppo Reno 7 5G ফোন, জেনে...

আজ থেকে ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ Oppo Reno 7 5G ফোন, জেনে নিন দাম ও ফিচার

আজ অর্থাৎ ১১ই ফেব্রুয়ারি রাত ১২টা থেকে Oppo Reno 7 5G প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। এটি স্টারলাইট ব্ল্যাক এবং স্টারট্রেইলস ব্লু রঙে আগামী ১৭ই ফেব্রুয়ারি থেকে বিক্রি হবে।

এই বছরের একেবারে গোড়ার দিকে বাজারে Oppo Reno 7 স্মার্টফোন সিরিজ নিয়ে এসেছিল জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Oppo (ওপ্পো)। তবে, লঞ্চের পর একমাস পর সিরিজের স্ট্যান্ডার্ড Oppo Reno 7 5G (ওপ্পো রেনো ৭ ৫জি) মডেলটি ভারতে আজ থেকে ধরাছোঁয়ার মধ্যে এসেছে। সোজা ভাষায় বললে, আজ অর্থাৎ ১১ই ফেব্রুয়ারি রাত ১২টা থেকে ফোনটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে স্মার্টফোনটি Oppo India-র অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি Flipkart-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। আসুন এখন Oppo Reno 7 5G-এর দাম, লভ্যতা এবং ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Oppo Reno 7 5G-এর দাম, লভ্যতা

ইন্ডিয়ান মার্কেটে ওপ্পো রেনো ৭ ৫জি হ্যান্ডসেটের ৮ জিবি+২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ২৮,৯৯৯ টাকা। এটি স্টারলাইট ব্ল্যাক এবং স্টারট্রেইলস ব্লু রঙে আগামী ১৭ই ফেব্রুয়ারি থেকে বিক্রি হবে। তবে আগ্রহী ক্রেতারা আজ থেকে এটির অগ্রিম বুকিং করে রাখতে পারবেন। উল্লেখ্য, ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনলে নো-কস্ট ইএমআই, ব্যাংক কার্ড অফার ইত্যাদি নানাবিধ সুবিধা পাওয়া যাবে।

Oppo Reno 7 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ৭ ৫জি-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০×২,৪০০ পিক্সেল রেজোলিউশন) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যাতে কর্নিং গরিলা গ্লাসের সুবিধা বিদ্যমান। আবার ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ নির্ভর কালারওএস ১২ কাস্টম স্কিনে চলবে। সাথে থাকবে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ অপশন। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৬৫ ওয়াট SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ডুয়াল-সেল ব্যাটারি অফার করবে।

অপটিক্সের জন্য, হ্যান্ডসেটটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে যেখানে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার থাকবে। এর সাথে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সুবিধা বর্তমান হবে। একইভাবে কানেক্টিভিটির ক্ষেত্রে ইউজাররা 5G, 4G LTE, Wi-Fi 6, ব্লুটুথ ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাকের সুবিধা পাবেন৷ এছাড়া অনবোর্ড সেন্সরগুলির মধ্যে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, পেডোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর দেখা যাবে। থাকবে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

RELATED ARTICLES

Most Popular