Oppo Reno 7 Pro দুর্দান্ত ফিচার সহ বিশ্ব বাজারে আসছে, দেখা গেল Google Play Console-এ

Avatar

Published on:

খুব শীঘ্রই গ্লোবাল মার্কেটে পা রাখতে চলেছে Oppo Reno 7 Pro। সম্প্রতি একে Google Play Console-এ দেখা গিয়েছে। এখান থেকে ফোনটির ডিজাইন সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে। উল্লেখ্য, চলতি বছরের নভেম্বর মাসে চীনের বাজারে লঞ্চ হয়েছিল ওপ্পোর এই ফোনটি। তারপর থেকেই গুঞ্জন শুরু হয় এটি বিশ্ব বাজারে পা রাখবে। Oppo Reno 7 Pro ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Oppo Reno 7 Pro কে দেখা গেল Google Play Console -এ

ওপ্পো রেনো ৭ প্রো ফোনকে গুগল প্লে কনসোলের সাইটে প্রথম স্পট করেন টিপস্টার মুকুল শর্মা। এই লিস্টিং থেকে ফোনটির গ্লোবাল ভ্যারিয়েন্টের বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। জানা গেছে এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক এমটি৬৮৯৩ চিপসেট, সাধারণভাবে যেটি মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ নামে পরিচিত এবং এই প্রসেসরের সাথে থাকবে ‌এআরএম মালি জি৭৭ জিপিইউ। ওপ্পো রেনো ৭ প্রো ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টটি ১২ জিবি র‍্যাম সহ আসতে পারে। আবার এর ডিসপ্লে পিক্সেল রেজোলিউশন হবে ১,০৮০×২,৪০০। গুগল প্লে কনসোল‌ থেকে আরও জানা গেছে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। যদিও আমাদের অনুমান, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে রান করবে

এছাড়া Oppo Reno 7 Pro-এর গ্লোবাল ভ্যারিয়েন্টের অন্যান্য স্পেসিফিকেশনগুলি এর চীনা সংস্করণের মতোই হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে থাকবে। নিরাপত্তার জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে এবং এই স্মার্টফোনে ফেস আনলকিং টেকনোলজিও সাপোর্ট করবে।

এছাড়া Oppo Reno 7 Pro ফোনের চীনা ভার্সনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর‌। আবার Oppo Reno 7 Pro ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ওপ্পোর এই ফোনে পাওয়ায় ব্যাকআপের জন্য ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥