Oppo Reno 7 Pro দুর্দান্ত 50 মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর সহ আসবে

Avatar

Published on:

গতমাসে শোনা গিয়েছিল Oppo তাদের Reno 7 সিরিজের উপর কাজ শুরু করেছে। এটি গত এপ্রিলে বাজারে আসা Oppo Reno 6 সিরিজের উত্তরসূরি হবে। নতুন এই সিরিজকে আপকামিং Vivo S12 সিরিজের প্রতিপক্ষ হিসেবে আনা হবে বলে জানিয়েছিলেন জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন। এখন তিনি এই সিরিজের Oppo Reno 7 Pro ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস করেছেন। পাশাপাশি টিপস্টার দাবি করেছেন, এই ফোনটি Oppo Reno 6 Pro-র থেকে উন্নত ক্যামেরা পারফরম্যান্স দেবে।

Oppo Reno 7 Pro ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন, ওপ্পো রেনো ৭ প্রো ফোনের প্রাইমারি রিয়ার ক্যামেরা হিসেবে থাকবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। যদিও তিনি এই ফোনের পিছনে কয়টি ক্যামেরা দেখা যাবে তা বলেননি। উল্লেখ্য ওপ্পো রেনো ৬ প্রো ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল OmniVision প্রাইমারি সেন্সর ছিল। ফলে উত্তরসূরীতে যে বিরাট ক্যামেরা আপগ্রেড দেখা যাবে তা বলার অপেক্ষা রাখে না।

এদিকে GSMArena তাদের একটি প্রতিবেদনে জানিয়েছে, Oppo Reno 7 Pro ফোনের মডেল নম্বর রাখা হবে PEDM00। এই ফোনটি আমেরিকার ফটোগ্রাফি কোম্পানি, Kodak-এর সাথে হাত মিলিয়ে ডেভেলপ করা হবে। এতে ক্ল্যাসিক কোডাক ক্যামেরা ডিজাইন দেখা যাবে। আবার ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে Oppo Reno 7 Pro। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল ২এক্স টেলিফটো ক্যামেরা ও ৩ মেগাপিক্সেল মাইক্রোস্কোপ ক্যামেরা। এই ফোন সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে।

এর আগে ডিজিটাল চ্যাট স্টেশন এই সিরিজের Oppo Reno 7 ফোনের বিষয়ে জানিয়েছিলেন, এতে পাঞ্চ হোল ফ্লাট ডিসপ্লে দেখা যাবে। ফোনটি মেটাল ফ্রেম সহ আসবে। আবার পিছনে দেখা যাবে তিনটি ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥