২৫০০ টাকা পর্যন্ত ছাড়, ধোনির সই, জার্সি ও ক্যাপ সহ OPPO Reno4 Pro আজ কেনার সুযোগ

Avatar

Published on:

OPPO Reno4 Pro Galactic Blue ভ্যারিয়েন্ট আজ প্রথমবার ভারতে কেনা যাবে। Flipkart ও Amazon থেকে এই ফোনটির সেল শুরু হবে। এটিকে স্পেশাল এডিশনও বলা হচ্ছে। কারণ এই ফোনটির সাথে প্রাক্তন ক্যাপ্টেন MS Dhoni এর সই সহ স্পেশাল গিফট বক্সও পাওয়া যাবে। এই বক্সে বল, জার্সি, ক্যাপ প্রভৃতি থাকবে। তাই আপনি একে Oppo Reno4 Pro MS Dhoni Edition ও বলতে পারেন। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর বিভিন্ন অফারও উপলব্ধ।

OPPO Reno4 Pro Galactic Blue ভ্যারিয়েন্টের দাম ও অফার

অপ্পো রেনো ৪ প্রো গ্যালাক্টিক ব্লু কালার ভ্যারিয়েন্ট ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। এর দাম ৩৪,৯৯০ টাকা। লঞ্চ অফার হিসাবে এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ (২,৫০০ টাকা পর্যন্ত) ডিসকাউন্ট পাবে। আবার HSBC ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। আবার ৭ মাসের অতিরিক্ত ওয়ারেন্টি পাওয়া যাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৩,৮৮৮ টাকা থেকে।

OPPO Reno4 Pro Galactic Blue ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

অপ্পো রেনো ৪ প্রো গ্যালাক্টিক ব্লু কালার ভ্যারিয়েন্টে ৬.৫৫ ইঞ্চি থ্রিডি বর্ডারলেস সেন্স সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে প্যানেলে ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজুলেশন সাপোর্ট করে। এর স্ক্রিনের স্ক্রিন টু বডি রেশিও ৯২.১ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন আছে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ফোনটি অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে। সাথে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। OPPO Reno4 Pro Galactic Blue অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস ৭.২ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে মাল্টি কুলিং সিস্টেম আছে, যা ফোনকে গরম হওয়া থেকে রক্ষা করবে।

ফটোগ্রাফির কথা বললে অপ্পো রেনো ৪ প্রো গ্যালাক্টিক ব্লু কালার ভ্যারিয়েন্টে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬১৬ সেন্সর। এই ক্যামেরায় আলট্রা ক্লিয়ার ১০৮ মেগাপিক্সেল মোড, ৯৬০এফপিএস স্লো মোশন ও আল্ট্রা স্টেডি ভিডিও মোড দেওয়া হয়েছে। সেলফি প্রেমীদের জন্য এতে আলট্রা নাইট সেলফি মোড আছে। আবার ফ্রন্ট ক্যামেরায় ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করবে।

আবার OPPO Reno4 Pro Galactic Blue ভ্যারিয়েন্টে পাবেন ৬৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। কোম্পানির দাবি অনুযায়ী এই ফোনটি ৩৬ মিনিটে ০-১০০ চার্জ হবে। চার্জিংয়ের জন্য রেনো ৪ প্রো ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এতে সুপার পাওয়ার সেভিং মোড দেওয়া হয়েছে। যেটি মাত্র ৫ পার্সেন্ট ব্যাটারি থাকলেও ৭৭ মিনিট কল করার সুবিধা দেবে।

সঙ্গে থাকুন ➥