iPhone 11, Vivo V20 সহ একাধিক প্রোডাক্টের ওপর ছাড়, শুরু হচ্ছে Paytm Mall এর হোলি স্পেশাল সেল

Avatar

Published on:

লকডাউন ঘোষণার বর্ষপূর্তির দিন এগিয়ে আসতেই আরো একবার করোনার আতঙ্ক আমাদের ঘিরে ধরেছে। অথচ সামনেই রঙের উৎসব, বসন্তের উৎসব – হোলি। এই পরিস্থিতিতে মানুষ যখন দ্বিধা এবং আশঙ্কার দোলাচলে রয়েছেন, ঠিক সেই সময় পেটিএমের এর মত ই-কমার্স প্ল্যাটফর্ম পেটিএম মল (Paytm Mall) ‘হোলি স্পেশাল মহা শপিং ফেস্টিভ্যাল’ সেলের (Holi Special Maha Shopping Sale) আয়োজন করেছে। গতকাল অর্থাৎ মার্চের ২০ তারিখ থেকে শুরু হওয়া এই বিশেষ সেল আগামী ২৯শে মার্চ পর্যন্ত চলবে। ক্যালেন্ডার অনুযায়ী সেই দিনটিই হোলি যাকে সামনে রেখে প্রতিবছর অসংখ্য মানুষ মনের সাধ মিটিয়ে কেনাকাটা করেন। এক্ষেত্রে পেটিএম মল (Paytm Mall) আয়োজিত এবারের হোলি স্পেশাল মহা শপিং ফেস্টিভ্যাল সেল মানুষের আকাঙ্ক্ষাকে অনেকটাই পূরণ করবে বলে আমাদের অনুমান। একাধিক আকর্ষণীয় অফার, প্রায় ৮০ শতাংশ ডিসকাউন্ট, ডেবিট, ক্রেডিট, নেট ব্যাঙ্কিং বা ইএমআই পেমেন্টের উপরে ফাটাফাটি ক্যাশব্যাক – সব মিলিয়ে পেটিএম মলের প্রতিশ্রুতি ক্রেতাদের আকর্ষণ করবে। সেল উপলক্ষ্যে এখানে অ্যাপল (Apple), স্যামসাং (Samsung), জেবিএল (JBL) সহ প্রায় ১৫,০০০ -এরও বেশী ব্যান্ডের প্রোডাক্ট বিক্রি হবে। তাছাড়া থাকছে মেড ইন ইন্ডিয়া প্রোডাক্টের বিপুল সম্ভার। সুতরাং দেরী না করে চট করে Paytm Mall এর Holi Special Maha Shopping সেলের অফারগুলি জেনে নিন।

পেটিএম মল আয়োজিত হোলি স্পেশাল সেল উপলক্ষ্যে বিভিন্ন প্রোডাক্টের উপরে থাকছে সর্বোচ্চ ৮০ শতাংশ ছাড়। তাছাড়া পেটিএমের সঙ্গে অ্যাক্সিস ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের চুক্তির ফলে গ্রাহকেরা পেমেন্টের উপরে ১০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে যাবেন! ফলে স্মার্টফোন হোক বা যে কোন বৈদ্যুতিন যন্ত্র – সেল চলাকালীন পেটিএম মলে তার জন্য বাজারের থেকে অনেক কম দাম পরিশোধ করতে হবে।

হোলি স্পেশাল মহা শপিং ফেস্টিভ্যাল সেলের আরো একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, বড় বড় আন্তর্জাতিক ব্র্যান্ডের পাশাপাশি এখানে ‘মেড ইন ইন্ডিয়া’ প্রোডাক্টগুলির ওপর বিশেষ গুরুত্ব থাকবে। একই সাথে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগপতিদের ব্যবসাকে সম্প্রসারিত করার ক্ষেত্রে পেটিএম তাদের সর্ববিধ সহযোগিতা প্রদান করবে। তাছাড়া ঐতিহ্য ও পরম্পরাবাহিত শিল্প এবং তার কারিগরদের মুখে হাসি ফোটাবে এই সেল। কেননা এই বিপুল সংখ্যক মানুষ পেটিএমের ছাতার তলায় সেল চলাকালীন নিজেদের উৎপাদিত দ্রব্য বিক্রি করতে পারবেন। ফলে এবারের সেলে বিভিন্ন হস্তনির্মিত সামগ্রী, বেনারসী ও কাঞ্জিভরম শাড়ি, হাতে সেলাই করা কুর্তা প্রভৃতির একটা বড় সংগ্রহ বিক্রয়যোগ্য দ্রব্যের তালিকায় থাকবে বলে জানা গিয়েছে।

নিজেদের হোলি স্পেশাল সেল সম্পর্কে বলতে গিয়ে পেটিএম মলের সিওও অভিষেক রাজন উপরের কথাগুলিই বারবার উল্লেখ করেছেন। নিজেদের প্রযুক্তি, সরবরাহ ক্ষমতা এবং যোগাযোগ ব্যবস্থাকে কাজে লাগিয়ে তারা লক্ষ লক্ষ ক্রেতার উৎসবকে সত্যিই বর্ণময় করে তুলতে চলেছেন বলে অভিষেক রাজনের দাবী।

অফারের কথা বলতে গেলে পেটিএম হোলি স্পেশাল মহা শপিং ফেস্টিভ্যালে Vivo V20 স্মার্টফোনটি কেনা যাবে মাত্র ২৩,৭৪০ টাকার বিনিময়ে। ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ উপলব্ধ Samsung F41 ফোনটির দাম পড়বে ১৬,৭৯৯ টাকা। অ্যাপল (Apple) আইফোন কিনলেও থাকছে ৩,০০০ টাকার ছাড়। iPhone 11 -এর ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটির দাম পড়বে যথাক্রমে ৫২,৮১২ ও ৫৬,৮৮৫ টাকা। এছাড়া GoPro অ্যাকশন ক্যামেরা, ব্লুটুথ স্পিকারের উপরেও ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥