ব্লুটুথ কলিং ফিচার সহ Pebble Orion, Spectra স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

pebble-orion-spectra-smartwatch-launched-india-price-starting-rs-3499-features

ভারতীয় বাজারে উন্মোচন হল Pebble সংস্থার Orion এবং Spectra নামক দুটি নতুন স্মার্টওয়াচ। এই দুই স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। এর মধ্যে ওরিয়ন স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ এবং ঘড়িটির ডায়াল বর্গাকার। অন্যদিকে স্পেক্ট্রা স্মার্টওয়াচে দেওয়া হয়েছে গোলাকৃতির অলওয়েজ অন ডিসপ্লে। চলুন দেখে নেওয়া যাক Pebble Orion এবং Spectra স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Orion এবং Spectra স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল ওরিয়ন এবং স্পেক্ট্রা স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৩,৪৯৯ টাকা এবং ৫,৪৯৯ টাকা। উভয় স্মার্টওয়াচই রিটেল স্টোরে উপলব্ধ।

Pebble Orion স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন পেবল ওরিয়ন স্মার্টওয়াচটি ১.৮১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের সাথে এসেছে। এতে রয়েছে বর্গাকার ডায়ালের সাথে মসৃণ ধার এবং হাই-ডেফিনেশন ফন্ট। তাছাড়া এতে যুক্ত হয়েছে অটো স্পিকার ক্লিনার নামের নতুন একটি ফিচার। ফলে ঘড়িটি কখনো ভিজে গেলে এই ফিচারের মাধ্যমে ঘড়ির আদ্রতা পরিষ্কার করা সম্ভব। তার সাথে ব্লুটুথ কলিং অ্যাপ, ১০০টিরও বেশি ওয়াচফেস এবং ১০০টির বেশি স্পোর্টস মোড উপলব্ধ।

অন্যদিকে ব্লুটুথ কলিং ফিচারের সাথে আসা নতুন এই ঘড়িটি্য জিঙ্ক অ্যালোয় বডির ধারে রয়েছে একটি ক্রাউনড বাটন। এমনকি দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ এবং ঘড়িটি এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ এসেছে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত। তাই অনায়াসেই বর্ষার দিনে এটি ব্যবহার করা যাবে।

Pebble Spectra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

পেবল সংস্থার নতুন আরেকটি স্মার্টওয়াচ হল স্পেক্ট্রা, যা ১.৩৬ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এটি অলওয়েজ অন ডিসপ্লের সাথে সর্বোচ্চ ৬০০ নিট উজ্জলতা অফার করতে সক্ষম। তাছাড়া ঘড়িটিতে এআইএস ভয়েস সহ ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তদুপরি ঘড়িটিতে দেওয়া হয়েছে প্রিমিয়াম জিঙ্ক অ্যালয় বডি এবং স্পেরিকাল টাফেন গ্লাস। তাছাড়া ঘড়িটি চারটি ভিন্ন কালারের উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥