Earn Cash Online: রোজ আয় করুন হাজার টাকা, কীভাবে দেখে নিন

Avatar

Published on:

Play and Earn rs 1000 or more Daily from Amazon

Make Money Online: বর্তমান সময়ে অনেকেই আয়ের জন্য অনলাইন মাধ্যমে বিভিন্ন ধরণের কাজ করছেন। কেউ Youtube বা অন্যান্য প্ল্যাটফর্মে সৃজনশীল ভিডিও বানাচ্ছেন, তো কেউ আবার ডিজিটাল সার্ভে এমনকি গেমিংয়ের দিকে ঝুঁকছেন। এই পরিস্থিতিতে আপনি চাইলে এখন জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India-র মাধ্যমে রোজ ১,০০০ টাকা বা তারও বেশি উপার্জন করতে পারবেন, তাও আবার স্মার্টফোনের স্বল্প কয়েকটি ক্লিকেই। এতটুকু পড়ে নিশ্চয় আপনার কপালে ভাঁজ পড়ছে? ভাবছেন খরচের জায়গা থেকে আবার কীভাবে আয় করা সম্ভব? সেক্ষেত্রে বলি, বিগত কয়েক মাস ধরে Amazon, ‘Daily QuizTime’ নামে এমন একটি গেম ইভেন্ট চালাচ্ছে যাতে রোজ নূন্যতম ১,০০০ টাকা পুরষ্কার হিসেবে পাওয়ার সুযোগ থাকে। এর মধ্যে যদি কেউ গেমের আজকের সংস্করণটি খেলেন, তাহলে তিনি ১,২৫০ টাকা Amazon Pay ব্যালেন্স হিসেবে জিতে নিতে সক্ষম হবেন। কীভাবে? আসুন জেনে নিই বিশদ।

পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিলেই আজ Amazon থেকে পাওয়া যেতে পারে ১,২৫০ টাকা

জানিয়ে রাখি, বাড়ি বসে অ্যামাজনের ডেইলি কুইজ থেকে পুরষ্কার জিতে নিতে আপনাদের কেবল পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। এই সমস্ত প্রশ্নগুলি জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত হবে। মনে রাখবেন, গেমে প্রতিটি প্রশ্নের উত্তর হিসেবে চারটি অপশন থাকবে, যার মধ্যে থেকে অংশগ্রহণকারীদের সঠিক বিকল্পটি বেছে নিতে হবে। তবে সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই যে গেমের পুরষ্কারের অর্থ মানে ১,২৫০ টাকা পাওয়া যাবে তা নয়। এক্ষেত্রে সঠিক উত্তরদাতারা লাকি ড্রয়ে পৌঁছে যাবেন, যার মধ্যে থেকে সংস্থা বিজয়ীর নাম ঘোষণা করবে আগামীকাল।

কীভাবে Amazon-এর কুইজ গেম খেলবেন?

গেমটি খেলতে চাইলে আগ্রহীদের অবশ্যই অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোনে অ্যামাজনের শপিং অ্যাপটি ইনস্টল ও লগইন করে রাখতে হবে।

১. এক্ষেত্রে প্রথমে সংস্থার অ্যাপ খুলে ‘ফানজোন’ (Funzone) সেকশনে যেতে হবে।

২. এখানে একটু স্ক্রল করলে বা সার্চ বারে অনুসন্ধান করলে ‘ডেইলি কুইজ’ নামক ব্যানার দেখা যাবে।

৩. ওই ব্যানারে ক্লিক করলেই স্ক্রিনে ‘স্টার্ট’ (Start) বাটন প্রদর্শিত হবে, এটি গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ দেবে। আপনাদের সুবিধার জন্য নিচে গেমের আজকের প্রশ্নসমূহ এবং তাদের উত্তর দেওয়া হল।

Amazon Daily QuizTime গেমের আজকের প্রশ্নোত্তর

১. Cristiano Ronaldo scored his 700th club goal against which team recently?

উত্তর: Everton

২. Kantara, a movie which is drawing praise from critics and audience, was originally made in which language?

উত্তর: Kannada

৩. Bureacrat Aramane Giridhar has been appointed to which important post in India?

উত্তর: Defence Secretary

৪. The legendary singer, whose statue is shown here was the lead vocalist of which band? (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Queen

৫. This is Lake Nakuru, associated with a famous National Park in which country? (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Kenya

সঙ্গে থাকুন ➥