অবশেষে ভারতে আসছে Poco F সিরিজের নতুন ফোন

Updated on:

Poco গতমাসে গ্লোবাল মার্কেটে Poco F3 এবং Poco X3 Pro লঞ্চ করেছিল। এরপর ব্র্যান্ডটি এক্স ৩ সিরিজের নতুন ফোনটিকে ভারতে নিয়ে আসে। যদিও পোকো এফ১ এর উত্তরসূরী এখনও ভারতে লঞ্চ হয়নি। তবে নতুন একটি রিপোর্টকে বিশ্বাস করলে, Poco F সিরিজের নতুন ফোন কয়েক মাসের মধ্যেই ভারতে পা রাখবে। তবে Poco F1 এর মধ্য এই ফোনের দাম সস্তা হবে না।

সম্প্রতি পোকো ইন্ডিয়ার ডিরেক্টর, অনুজ শর্মা একটি ফ্যান এর প্রশ্নের উত্তরে জানান, Poco F সিরিজের নতুন ফোনের ওপর কাজ শুরু হয়েছে। যদিও এই ফোনটির দাম তুলনামূলকভাবে বেশি হবে। যদিও তিনি ফোনটির নাম জানাননি। তবে গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Poco F3 কে এদেশে আনা হতে পারে বলে আমাদের অনুমান।

https://mobile.twitter.com/s_anuj/status/1381518971568943105

জানিয়ে রাখি গ্লোবাল মার্কেটে পোকো এফ৩ এর দাম শুরু হয়েছে ৩৪৯ ইউরো থেকে (প্রায় ৩০,১০০ টাকা)। ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই মূল্য রাখা হয়েছে। এই ফোনটি আসলে Redmi K40 এর রিব্যাজ ভার্সন। 

স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলে। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য পোকো এফ৩ এর সামনে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। আবার পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 প্রাইমারি সেন্সর, ৫০মিমি ফোকাল লেন্থ সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥