HomeTech NewsPanchayat Season 3: মাসের শেষে মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত ওয়েব সিরিজ, এভাবে Free-তে দেখতে পাবেন

Panchayat Season 3: মাসের শেষে মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত ওয়েব সিরিজ, এভাবে Free-তে দেখতে পাবেন

বহু অপেক্ষার পর অবশেষে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Amazon Prime-এ মুক্তি পেতে চলেছে ‘Panchayat’ ওয়েব সিরিজের নতুন পর্ব। আগামী ২৮শে মে অর্থাৎ আর মাত্র চারদিন পর ‘Panchayat Season 3’ রিলিজ করবে, এর ট্রেলার ইতিমধ্যেই ব্যাপকভাবে সাড়া ফেলেছে। সেক্ষেত্রে আপনি যদি এই ওয়েব সিরিজের আগের দুটি সিজন দেখে থাকেন এবং আসন্ন সিজনটি সম্পর্কে অধীর আগ্রহ থাকায় মুক্তির সাথে সাথেই তা দেখে ফেলতে চান, তাহলে অবশ্যই আপনার Amazon Prime Video-র সাবস্ক্রিপশনের প্রয়োজন হবে। কিন্তু যদি তা না থাকে বা আপনি সাবস্ক্রিপশন ফি বাবদ কোনো টাকা খরচ করতে না চান, তাহলে?

চিন্তা নেই, আমাদের কাছে আজ এমন ‘গোপন’ উপায় আছে যাতে আপনি ফ্রি-তেই প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন ও নতুন ওয়েব সিরিজটি উপভোগ করতে পারবেন। আসলে রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতী এয়ারটেল (Bharti Airtel) এবং ভোডাফোন-আইডিয়া (Vodafone Idea বা Vi)-এর মতো ভারতের প্রধান টেলিকম অপারেটরসমূহ বর্তমানে তাদের নির্বাচিত রিচার্জ প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন অফার করছে। অতএব এগুলি রিচার্জ করলেই আপনি কল-ডেটা-এসএমএসের সাথে ‘পঞ্চায়েত সিজন-৩’ ও আরও অন্যান্য কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

কোন কোন প্ল্যান রিচার্জ করলে FREE মিলবে Amazon Prime-এর অ্যাক্সেস?

  • Jio-র Amazon Prime প্ল্যান: বর্তমানে রিলায়েন্স জিও তার ৮৫৭ টাকা এবং ৩,২২৭ টাকার রিচার্জ প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম মোবাইলের অ্যাক্সেস দিচ্ছে। এগুলির মেয়াদ যথাক্রমে ৮৪ দিন এবং ৭০ দিন। এছাড়াও, আপনি ১,১৯৮ টাকা এবং ৪,৪৯৮ টাকার জিও টিভি প্রিমিয়াম প্ল্যানে প্রাইম ভিডিওসহ ১৫টি ওটিটি সাবস্ক্রিপশন পাবেন, এই প্ল্যানগুলির মধ্যে প্রথমটি ৮৪ দিন এবং দ্বিতীয়টি ৩৬৫ দিনের বৈধতা অফার করে।

উল্লেখ্য, এই সমস্ত রিচার্জ প্ল্যানেই বেসিক বেনিফিট বলতে ২ জিবি দৈনিক ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড ৫জি (5G) ডেটার সুবিধা পাওয়া যায়। সাথে থাকে কম্প্লিমেন্টরি জিও অ্যাপের অ্যাক্সেসও।

  • Airtel-এর ফ্রি Amazon Prime প্ল্যান: এয়ারটেলের যে সমস্ত প্ল্যানে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পাওয়া যায়, তাদের দাম যথাক্রমে ৬৯৯ টাকা এবং ৯৯৯ টাকা। এই প্ল্যানগুলিতে যথাক্রমে ৫৬ দিন এবং ৮৪ দিনের বৈধতা পাওয়া যায়। আবার এইদুটি দৈনিক ৩ জিবি এবং ২.৫ জিবি করে ডেটা অফার করে। এছাড়াও উভয়েই দেয় আনলিমিটেড কলিং, আনলিমিটেড ৫জি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সাথে অন্যান্য এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) বেনিফিট অ্যাক্সেস করতে দেয়।
  • Vodafone Idea-র একমাত্র Amazon Prime প্ল্যান: এক্ষেত্রে ভোডাফোন আইডিয়া বা ভিআইয়ের গ্রাহকরা কেবলমাত্র একটি প্ল্যানেই অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশন পাবেন যার দাম ৩,১৯৯ টাকা। এতে এমনিতে ৩৬৪ দিনের বৈধতায় ২ জিবি ডেইলি ডেটা, আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস, ৫০ জিবি অতিরিক্ত ডেটার মতো সুবিধা বর্তমান।
RELATED ARTICLES

আরও পড়ুন