HomeTech NewsPoco F4 GT চলতি বছরের প্রথমার্ধে ভারতে আসছে, জেনে নিন কত দাম রাখা হবে

Poco F4 GT চলতি বছরের প্রথমার্ধে ভারতে আসছে, জেনে নিন কত দাম রাখা হবে

Poco F4 GT ফোনটি 21121210G মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC), ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC), আইএমইআই (IMEI) টিইউভি (TUV)- এই সার্টিফিকেশন সাইটগুলিতে তালিকাভুক্ত হয়েছে

চীনা ব্র্যান্ড পোকো শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে তাদের নতুন Poco F4 GT স্মার্টফোনটি। এই ডিভাইসটি চীনের বাইরের মার্কেটে Redmi K50 Gaming Edition- এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে বলে মনে করা হচ্ছে। সম্প্রতি এই পোকো ফোনটি এফসিসি (FCC), আইএমইআই (IMEI), ইইসি (EEC) এবং টিইউভি (TUV)- এর মতো সার্টিফিকেশন সাইটগুলি থেকে অনুমোদন লাভ করেছে। এই সাইটের লিস্টিংগুলি প্রকাশ করেছে যে, Poco F4 GT ফোনটি ৪,৫৬০ এমএএইচ ব্যাটারি, এমআইইউআই ১৩, এবং হাই-রেস (Hi-res) অডিও সাপোর্ট সহ আসবে। এখন আবার পোকোর ভারতীয় শাখার কান্ট্রি ডিরেক্টর অনুজ শর্মা জানিয়েছেন এই হ্যান্ডসেটটি চলতি বছরের প্রথমার্ধেই আত্মপ্রকাশ করবে।

ভারতে Poco F4 GT- এর লঞ্চের টাইম লাইন ও সম্ভাব্য দাম প্রকাশ্যে এল

ইন্ডিয়া টুডে (India Today) -এর নেওয়া সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে পোকো ইন্ডিয়ার ডিরেক্টর অনুজ শর্মা জানিয়েছেন যে, পোকো এফ৪ জিটি ফোনটি এবছরের প্রথমার্ধেই লঞ্চ হবে। এই হ্যান্ডসেটটি গতবছর জুলাইয়ে আত্মপ্রকাশ করা পোকো এফ৩ জিটি- এর উত্তরসূরি হিসেবে বাজার আসবে। ইন্ডিয়া টুডে- এর রিপোর্টটিতে বলা হয়েছে, আসন্ন পোকো ফোনটি পূর্বসূরির তুলনায় অনেক ভালো স্পেসিফিকেশন সহ আসবে। ভারতে পোকো এফ৪ জিটি-এর দাম ৫০,০০০ টাকার নীচে হবে, যা পোকো এফ৩ জিটি-এর থেকে বেশি হবে।

এছাড়া সাক্ষাৎকারে, অনুজ শর্মাও উল্লেখ করেছেন যে, সংস্থাটি এখনও কোনও ফ্ল্যাগশিপ স্মার্টফোন (মূল্য ৫০,০০০ টাকারওপরে) লঞ্চ করার পরিকল্পনা করছে না। এর মানে হল পোকো এফ৪ জিটি ফোনটি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হবে যার দাম ৫০,০০০ টাকার নীচেই হবে।

প্রসঙ্গত, সম্প্রতি আপকামিং Poco F4 GT ফোনটি 21121210G মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC), ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC), আইএমইআই (IMEI) টিইউভি (TUV)- এই সার্টিফিকেশন সাইটগুলিতে তালিকাভুক্ত হয়েছে। এই সাইটের তালিকাগুলি থেকে জানা গেছে, এই ডিভাইসটি ডুয়েল সেল ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। Poco F4 GT ফোনের রিটেইল বাক্সে একটি ইউএসবি-সি কেবল, সিম ইজেক্টর টুল, একটি বান্ডিল কেস এবং একটি টাইপ-সি থেকে ৩.৫ মিলিমিটার অডিও অ্যাডাপ্টার (কোনও ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক সাপোর্ট থাকবে না) দেওয়া হবে। এখনও অবধি এই নতুন ফোনটি সম্পর্কে এই তথ্যগুলিই জানতে পারা গেছে। তবে আশা করা যায় এই ডিভাইসটি Redmi K50 Gaming Edition- এর অনুরূপ স্পেসিফিকেশন সহ আসবে।

RELATED ARTICLES

আরও পড়ুন