HomeTech News৭ জুলাই ভারতে আসছে Poco M2 Pro, প্রশ্নের উত্তর দিতে পারলে বিনামূল্যে...

৭ জুলাই ভারতে আসছে Poco M2 Pro, প্রশ্নের উত্তর দিতে পারলে বিনামূল্যে পাবেন ফোনটি

বেশ কয়েক সপ্তাহ ধরেই জল্পনা কল্পনা চলছিল যে পোকো শীঘ্রই ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করতে পারে। অবশেষে জানা গেল আগামী ৭ জুলাই ভারতে কোম্পানিটি Poco M2 Pro লঞ্চ করছে। নতুন এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। ওইদিন দুপুর ১২ টায় পোকো এম ২ প্রো কে ভারতে আনা হবে।

কোম্পানি দ্বারা শেয়ার করা একটি ছবি থেকে পরিষ্কার Poco M2 Pro ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। যদিও এই ফোনের স্পেসিফিকেশন কি হবে তা কোম্পানি জানায়নি। তবে ফ্লিপকার্ট থেকে জানা গেছে এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও ফ্লিপকার্ট তাদের টিজার পেজে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছে, যেটি উত্তর দিতে পারলে আপনি একটি পোকো এম ২ প্রো জিততে পারবেন। প্রশ্নের উত্তর দিতে এখানে ক্লিক করুন

কিছুদিন আগে এই ফোনকে ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইট BIS এ দেখা গিয়েছিল। মিড রেঞ্জে আসা এই ফোনকে সার্টিফিকেশন ওয়েবসাইটে gram কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এবং এর মডেল নম্বর ছিল M2003J6CI। এই ফোনে ব্লুটুথ ৫.০ ভার্সন থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ ইন্টারফেসের সাথে আসবে।

এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হতে পারে। এতে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই কানেক্টিভিটি থাকবে। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে আসতে পারে। এই একই প্রসেসরের সাথে Xiaomi Redmi Note 9 Pro ফোনটি লঞ্চ হয়েছিল। সেদিক থেকে বলতে গেলে এই ফোনটি রেডমি নোট ৯ প্রো এর রিব্রান্ডেড ভার্সন হতে পারে।

RELATED ARTICLES

Most Popular