৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন খোঁজ করছেন, আজ কিনতে পারবেন POCO M2

Avatar

Published on:

আমরা প্রায় অনেকেই সস্তায় বেশি র‌্যামের ফোন খুঁজে থাকি। কিছুদিন আগে ৪ বা ৬ জিবি র‌্যামের ফোনের জন্য আমাদেরকে ১০,০০০ থেকে ১৫,০০০ টাকা বাজেট ধরে রাখতে হত। তবে এখন ভারতে অনেক সস্তায় বেশি র‌্যামের ফোন পাওয়া যায়। আপনিও যদি এই ধরণের কোনো ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। আজ আপনি ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন POCO M2 কিনতে পারবেন। দুপুর ১২ টায় Flipkart থেকে এই ফোনটি কেনা যাবে। পোকো এম ২ ফোনের অন্যান্য ফিচারও অনেক আকর্ষণীয়। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

POCO M2 দাম ও অফার

পোকো এম ২ ভারতে দুটি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১২,৪৯৯ টাকা। এই ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – পিচ ব্ল্যাক, স্লেট ব্লু ও ব্রিক রেড।

লঞ্চ অফারের কথা বললে POCO M2 ফোনের ওপর ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা সাধারণ ট্রানজাকশনে এবং ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে এই ছাড় পাবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ১,২২৩ টাকা/মাস থেকে।

POCO M2 স্পেসিফিকেশন

পোকো এম ২ ফোনে ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেলের দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০x২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ফোনে হালকা বেজেল উপলব্ধ এবং ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। এটি P2i প্রোটেক্টেড, যা জল থেকে ফোনকে বাঁচাবে। ডুয়েল টোন ডিজাইনের পোকো এম ২ ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

POCO M2 ফোনে কোম্পানি এআই কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দিয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। পিছনের ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। এছাড়াও পোর্ট্রেট মোড, ওয়াইড এঙ্গেল মোড প্রভৃতি উপলব্ধ। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ইন স্ক্রিন এআই ক্যামেরা রয়েছে।

এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্ট করবে। যদিও বক্সের মধ্যে ১০ ওয়াট ফাস্ট চার্জার উপলব্ধ। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইউআই। এছাড়াও এতে আছে ব্লুটুথ ৫.০, ওয়্যারলেস এফএম রেডিও, আইআর ব্লাস্টার, ডুয়েল মাইক্রোফোন।

সঙ্গে থাকুন ➥