মাত্র ৪৫ দিনে ৫ লক্ষ বিক্রি ছাড়ালো দৈত্যাকার ব্যাটারির Poco M3 এর

Published on:

গত বছর থেকে Poco ভারতে বেশি সংখ্যক বাজেট স্মার্টফোন লঞ্চ করছে। সেই ধারা বজায় রেখে তারা এবছর এনেছে Poco M3। এই ফোনটি ভারতে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। প্রথম সেলে ফোনটির ১,৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছিল বলে পোকো ইন্ডিয়া দাবি করেছিল। সম্প্রতি তারা পোকো এম ৩ এর ৪৫ দিনের সেলস রিপোর্ট সামনে এনেছে।

এই রিপোর্ট থেকে জানা গেছে, লঞ্চের ৪৫ দিনের মধ্যে এই ফোনটি ৫,০০,০০০ ইউনিট বিক্রির ক্লাব কে স্পর্শ করেছে। যা প্রমাণ করে ফোনটি চাহিদা ভারতে তুঙ্গে। জানিয়ে রাখি গত বছর Poco ভারতের তৃতীয় বৃহত্তম অনলাইন স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছিল।

Poco M3 এর দাম

ভারতে পোকো এম ৩ এর এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য ১০,৯৯৯ টাকা। আবার ১১,৯৯৯ টাকায় পাওয়া যায় এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটি পাওয়া যায়।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম ৩ ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে, ২.০ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, এড্রেনো ৬১০ জিপিইউ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥