Poco M4 5G বাজেটের মধ্যে MIUI 13 সিস্টেম-সহ লঞ্চ হবে, কোন ফোনের রিব্র্যান্ডেড ভার্সন জানেন?

Published on:

Poco M4 Pro সম্প্রতি 4G ও 5G ভ্যারিয়েন্টে ভারত-সহ বিভিন্ন দেশের বাজারে লঞ্চ হয়েছে। স্মার্টফোনটির 4G ভার্সন MediaTek Helio G96 প্রসেসরের সঙ্গে এসেছে। অন্য দিকে, ডিভাইসটির 5G মডেলে MediaTek Dimensity 810 প্রসসর ব্যবহার করা হয়েছে। আবার জল্পনা শোনা যাচ্ছে যে, Poco M4 5G বলে একটি নতুন হ্যান্ডসেটের উপরে কাজ করছে পোকো। যদিও সংস্থার তরফে M4 5G সম্পর্কে এখনও কিছুই জানানো হয়নি।

Poco M4 5G ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন পোর্টালে হাজির হয়েছে। এটি বর্তমানে আমেরিকার এফসিসি (FCC) ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে। যা স্মার্টফোনটির অজানা কয়েকটি বিষয় উন্মোচিত করেছে। একই সাথে এটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) পোর্টালে স্পট করা হয়েছে। যা Poco M4 5G খুব তাড়াতাড়িই লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

Poco M4 5G একটি বাজেট ফাইভ-জি স্মার্টফোন হিসেবে আসবে বলেই অনুমান। এফসিসির লিস্টিং অনুযায়ী, এর মডেল নম্বর 22041219G। ফোনটি MIUI 13 সিস্টেমে রান করে। যদিও অ্যান্ড্রয়েড ভার্সন অজানা। এটি তিনটি 5G ব্যান্ড সাপোর্ট করবে বলে জানা গিয়েছে – n41, n77, এবং n78। এছাড়াও, এফসিসি জানিয়েছে, ডিভাইসটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

প্রসঙ্গত, রিপোর্টে দাবি করা হয়েছে, চলতি মাসের শুরুতে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11E বিশ্বের বিভিন্ন প্রান্তে Redmi 10 5G, Redmi 10 Prime+ 5G, এবং Poco M4 5G নামের সাথে লঞ্চ হবে। অর্থাৎ রেডমির ফোন রিব্র্যান্ডিং করার পথেই হাঁটবে পোকো। Redmi Note 11E ফোনের প্রসঙ্গে আসলে, এতে ৬.৫৮ ইঞ্চি এলসিডি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, Dimensity 700 প্রসেসর, ৪ জিবি / জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান।

সঙ্গে থাকুন ➥