Poco M4 Pro 4G দেখা গেল গুগল প্লে কনসোলে, উঠে এল কিছু স্পেসিফিকেশন, 28 ফেব্রুয়ারি লঞ্চ

Avatar

Published on:

Poco M4 Pro 5G -এর ফোর-জি ভার্সন ফেব্রুয়ারির ২৮ তারিখে গ্লোবাল মার্কেটে পা রাখছে। Poco M4 Pro 4G সম্প্রতি বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench)- এ হাজির হয়েছিল। সেখান থেকে প্রসেসর, র‌্যাম, অ্যান্ড্রয়েড ভার্সন সম্বন্ধীয় তথ্য উঠে এসেছিল। এবার Poco M4 Pro 4G গুগল প্লে কনসোলে দেখা গেল। সেই লিস্টিং থেকে আগে নিশ্চিত হওয়া আরও কয়েকটি তথ্য সামনে এসেছে

Poco M4 Pro 4G Google Play Console

গুগল প্লে কনসোল থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Poco M4 Pro 4G একটি ফুল-এইচডি প্লাস ডিসপ্লের সঙ্গে আসবে। যার রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল। এটিও তার ফাইভ-জি ভার্সনের মতো পাঞ্চ হোল প্যানেল। তবে এর দৈর্ঘ্য কতটা, তা জানা যায়নি। উল্লেখ্য, Poco M4 Pro 5G-এর ডিসপ্লে ৬.৬ ইঞ্চির।

Poco M4 Pro 4G-এ MediaTek MT6781V প্রসেসর রয়েছে, যা Helio G96 বলেই অনুমান। এছাড়া, এতে ৬ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড রয়েছে। যদিও এতে আরও র্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা যায়। কাস্টম ইন্টারফেস হিসেবে ফোনটিতে MIUI 12.5 বা MIUI 13 দেখা যেতে পারে।

উল্লেখ্য, জল্পনা শোনা যাচ্ছে যে, আপকামিং Poco M4 Pro 5G আসলে Redmi Note 11S -এর রিব্র্যান্ডেড ভার্সন। পার্থক্য বলতে স্মার্টফোনটির শুধুমাত্র রিয়ার ক্যামেরার ডিজাইনে অন্যরকম হতে পারে। যাই হোক, ২৮ ফেব্রুয়ারি গ্লোবাল লঞ্চের দিন এই রহস্যের উপর থেকে পর্দা উঠবে।

সঙ্গে থাকুন ➥