Poco M5s নামে ফের আসছে বাজার কাঁপানো Redmi Note 10S, পেল TDRA থেকে ছাড়পত্র

Avatar

Published on:

Poco m5s Spotted tdra database website

শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ড পোকো বাজেট ও মিড-রেঞ্জে উন্নত স্পেসিফিকেশনের ডিভাইস বাজারে লঞ্চ করার জন্য ইতিমধ্যেই ক্রেতাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। এই ব্র্যান্ডটি বর্তমানে তাদের Poco M5 সিরিজের দুটি নতুন ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ এর মধ্যে নতুন M5 মডেলের পাশাপাশি M5s ভ্যারিয়েন্টও রয়েছে। গতকালই (২৩ আগস্ট) আপকামিং M5 4G সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছিল। আর এখন এক পরিচিত টিপস্টার Poco M5s মডেলটিকে টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে খুঁজে পেয়েছেন। চলুন দেখে নেওয়া যাক, সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে এই নয়া পোকো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল।

Poco M5s পেল TDRA সার্টিফিকেশন সাইটের অনুমোদন

পরিচিত টিপস্টার মুকুল শর্মা টুইটারে জানিয়েছেন যে, নতুন পোকো এম৫এস স্মার্টফোনটি 2207117BPG মডেল নম্বর সহ টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এটি মূলত ইঙ্গিত দেয় যে, ডিভাইসটি লঞ্চ হতে আর বেশি সময় বাকি নেই। উল্লেখযোগ্যভাবে, এম৫এস মডেলটি সম্প্রতি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন তালিকাতেও দেখা গেছে, যা নির্দেশ করে যে, এই হ্যান্ডসেটটি গত বছর মার্চ মাসে লঞ্চ হওয়া রেডমি নোট১০এস-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে লঞ্চ হবে।

প্রসঙ্গত টিডিআরএ সার্টিফিকেশন তালিকাটি পোকো এম৫এস-এর স্পেসিফিকেশন বা ফিচার সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে, এনবিটিসি (NBTC) তালিকাটি ইঙ্গিত করছে যে, আসন্ন ডিভাইসটি শীঘ্রই থাইল্যান্ডের বাজারে উন্মোচিত হবে। যেহেতু এম৫এস-কে রেডমি নোট ১০এস এর রিব্যাজড সংস্করণ বলে মনে করা হচ্ছে, তাই আপাতত এই নতুন পোকো ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে ধারণা পেতে বাজারে বিদ্যমান রেডমি হ্যান্ডসেটটির স্পেসিফিকেশনগুলি দেখা যেতে পারে।

জানিয়ে রাখি, Redmi Note 10S তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে এবং এটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দ্বারা চালিত। এতে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। ফটোগ্রাফির জন্য, এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Note 10S শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥