আর পাওয়া যাবে না Poco X3 NFC, চলতি বছরের শেষ কোয়ার্টারে আসতে পারে Poco UI

Avatar

Published on:

গতকাল, জনপ্রিয় টেক নিউজ পোর্টাল Android Central, Poco গ্লোবাল টিমের দু’জন এগজিকিউটিভ Xiabo Qiu ও Angus Nug-এর এক্সক্লুসিভ সাক্ষাতকার নিয়েছিল। যেখানে আলোচনার বিষয়বস্তু ছিল Poco-র আপকামিং ফোন Poco M3 Pro 5G এবং কোম্পানির ভবিষ্যত পরিকল্পনা। সেই প্রসঙ্গেই উঠে আসে কোম্পানির আপকামিং ফোনের ফিচার, Xiaomi-র MIUI-এর বদলে Poco নিজস্ব ইন্টারফেস আনবে কীনা, এবং Poco F2 Pro-এর মতো সুপার ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চের চিন্তাভাবনা পোকো করছে কীনা, এই সব বিষয়ক আলোচনা।

সাক্ষাতকারে পোকোর দুই শীর্ষকতা জানান, Poco M সিরিজের প্রথম ডিভাইস হিসেবে Poco M3 Pro 5G হাই রিফ্রেশ রেট সহ আসবে। তাঁরা আরও বলেন, স্মার্টফোনটির আগমনে Poco X3 NFC বিদায় নেবে। কারণ দু’টি ফোনের দামই একই প্রাইস রেঞ্জে পড়বে। সেক্ষেত্রে পুরোনো ফোনের বিক্রি চালিয়ে যাওয়া অর্থহীন।

অন্য দিকে, পোকো ব্র্যান্ডেড স্মার্টফোন শাওমি এমআইইউআই বেসড পোকো সফটওয়্যার স্কিন সহ লঞ্চ হয়ে থাকে। এমআইইউআই-এর রেগুলার ফিচার ছাড়াও পোকো, ব্যবহারকারীদের মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় কিছু ফিচার এতে যোগ করেছে। শীর্ষকর্তা জানিয়েছেন, পোকো তার সফটওয়্যারে নিত্যনতুন এক্সক্লুসিভ ফিচার যোগ করে যাবে, তবে এটি এমআইইউআই ভিত্তিক থাকবে। আবার সফটওয়্যার স্কিনটি পোকো ইউ নামে নামাঙ্কিত করার সম্ভাবনা তিনি উড়িয়ে দেননি। যার পরেই গুঞ্জন শুরু হয়েছে চলতি বছরের শেষ কোয়ার্টারে আমরা পোকা ইউ দেখলেও দেখতে পারি।

এদিকে পোকো মার্চে গ্লোবাল মার্কেটে Poco F3 ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছে। আবার এই ধরনের কোনো ফোন তাঁরা আনছেন কীনা এই প্রশ্নের জবাবে পোকোর এগজিকিউটিভ বলেছেন, এই মুহূর্তে Poco F2 Pro-এর মতো সুপার ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা তাঁদের নেই। যার অর্থ, Poco F3 লাইনআপে Pro ভ্যারিয়েন্ট আসার সম্ভাবনা খুবই কম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥