অপেক্ষার অবসান ঘটিয়ে ৩০ মার্চ ভারতে লঞ্চ হচ্ছে Poco X3 Pro

Published on:

টিপস্টারদের দাবি কে মান্যতা দিয়ে আগামী ৩০ মার্চ ভারতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে Poco। যদিও কোম্পানির তরফে ফোনটির নাম জানানো হয়নি। তবে টিজার পোস্টে ‘Pro’ কথাটি উল্লেখ আছে। যারপরে অনেকটাই নিশ্চিত হওয়া যায় যে ওইদিন Poco X3 Pro ফোনটি ভারতে লঞ্চ হবে। কারণ এই ফোনটি গত কয়েকমাস ধরেই চর্চায় আছে এবং ভারতের BIS সার্টিফিকেশনও লাভ করেছে। জল্পনা চলেছে পোকো এক্স৩ প্রো ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর থাকবে।

আজ পোকো ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার, অনুজ শর্মা একটি টুইট করে জানিয়েছেন, ‘৩০ মার্চ প্রো পারফরম্যান্সের পাগলামি উন্মোচন করার জন্য প্রস্তুত হয়ে থাকুন’। যদিও তিনি ফোনের নাম টুইটে উল্লেখ করেননি। তবে যেভাবে ‘PRO’ লেখাটিকে হাইলাইট করা হয়েছে, তাতে মনে হচ্ছে Poco X3 Pro ফোনটি ওইদিন লঞ্চ হবে। এছাড়াও শর্মা কয়েক সপ্তাহ আগেই একটি সাক্ষাৎকারে ভারতে পোকো এক্স৩ প্রো এর আগমনের কথা জানিয়েছিলেন।

তবে মনে হচ্ছে ভারতের আগেও Poco X3 Pro গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। কারণ সম্প্রতি পোকো গ্লোবাল থেকে টুইট করে ২২ মার্চ একটি লঞ্চ ইভেন্টের কথা ঘোষণা করা হয়েছে। যদিও এখানেও ফোনের নাম উল্লেখ নেই। প্রসঙ্গত Poco X3 ফোনটিও গ্লোবাল মার্কেটে আগে পা রেখেছিল। ফলে প্রো ভ্যারিয়েন্টের ক্ষেত্রেও কোম্পানি একই কৌশল অবলম্বন করতে পারে।

Poco X3 Pro এর দাম (সম্ভাব্য)

টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন, পোকো এক্স৩ প্রো ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ২৫০ ইউরো (প্রায় ২১,৭০০ টাকা) ও ৩০০ ইউরো (প্রায় ২৬,০০০ টাকা)। ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে, যেগুলি হল- ব্ল্যাক, ব্লু ও ব্রোঞ্জ। 

Poco X3 Pro এর স্পেসিফিকেশন আমরা কয়েকদিন আগেই আলোচনা করেছি। এই প্রতিবেদনটি পড়তে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥