পিছনে থাকবে চারটি ক্যামেরা, ফাঁস Poco X3 Pro এর দাম সহ ফিচার

Published on:

পোকো তাদের এক্স৩ সিরিজের প্রো ভ্যারিয়েন্ট অর্থাৎ Poco X3 Pro ফোনটি লঞ্চের তোড়জোড় শুরু করেছে। আগামী ২২ মার্চ এই ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে। আবার ৩০ মার্চ পা রাখতে পারে ভারতে। ইতিমধ্যেই পোকো এক্স৩ প্রো এর স্পেসিফিকেশন, দাম ফাঁস হয়েছে। জানা গেছে এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। আবার ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২২,০০০ টাকার কাছাকছি। তবে লঞ্চের আগে এবার Poco X3 Pro এর রেন্ডার সামনে এল।

TechDroider থেকে আজ পোকো এক্স৩ প্রো এর রেন্ডার শেয়ার করা হয়েছে। এই রেন্ডার অনুযায়ী, ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে। এর কাট আউট থাকবে ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর। এরমধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ডিসপ্লের নিচে হালকা বেজেল দেখা গেছে। আবার Poco X3 Pro এর পিছনে থাকবে গোলাকার ক্যামেরা সেটআপ। এমন ডিজাইন আমরা Poco X3 ফোনেও দেখছিলাম।

এই ক্যামেরা সেটআপের মধ্যে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকবে। ফোনটির রিয়ার প্যানেলের নিচের দিকে পোকো ব্র্যান্ডিং দেখা যাবে। আবার এর পাওয়ার বাটনে এম্বেড থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Poco X3 Pro এর ভারতে দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের কথা বিশ্বাস করলে, পোকো এক্স৩ ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ ভারতে লঞ্চ হবে। এই দুই ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ২১,৯৯৯ টাকা ও ২৫,৯৯৯ টাকা। ফোনটি ফ্রস্ট ব্লু, মেটাল ব্রোঞ্জ ও ফ্যান্টম ব্ল্যাক কালারে আসতে পারে।

এই ফোনে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশনের AMOLED ডিসপ্লে। এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর চারটি ক্যামেরার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। বাকি তিনটি ক্যামেরা হবে আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ডেপ্থ সেন্সর ও ম্যাক্রো লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥