Poco X3 Pro সেলে হাজির, একাধিক আকর্ষণীয় অফারে মিলবে দুরন্ত এই স্মার্টফোন

Published on:

Poco X3 Pro আজ তৃতীয়বার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টা থেকে Flipkart এর মাধ্যমে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে কোম্পানির তরফে আকর্ষণীয় অফারের ঘোষণা করা হয়েছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়র ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ও ৫,১৬০ এমএএইচ ব্যাটারি।

Poco X3 Pro এর দাম ও অফার

পোকো এক্স৩ প্রো ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা ও ২০,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা Poco X3 Pro এর ওপর ১,০০০ টাকা ছাড় পাবেন। ফোনটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে। এছাড়াও Poco F1 ব্যবহারকারীরা তাদের ফোনটি বদলে পোকো এক্স ৩ প্রো নিলে ৭,০০০ টাকা ছাড় পাবেন।

Poco X3 Pro এর স্পেসিফিকেশন

পোকো এক্স ৩ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইআউই (MIUI) ১২ কাস্টম ওএস-এ চলে। ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। এর ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। এছাড়া ওই ফোনে পাওয়া যায় এড্রেনো ৬৪০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ব্যাটারি।

আবার Poco X3 Pro ফোনের পিছনে পাওয়া যাবে কোয়াড ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥