Power Bank: দ্রুত চার্জ করতে পারে এই পাওয়ার ব্যাংক, একসঙ্গে চারটি ডিভাইস হবে চার্জ

Avatar

Published on:

Portronics Ampbox 27K Power Bank Launched

আজকাল ইলেক্ট্রিসিটি চলে যাওয়া একটি সাধারণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তবে আপনি যদি বাড়ি বসে কাজ করেন তবে ল্যাপটপ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ গ্যাজেটগুলিতে সর্বদা চার্জ থাকা খুব গুরুত্বপূর্ণ। সেই কথাই মাথায় রেখে জনপ্রিয় ব্র্যান্ড Portronics একটি নতুন পাওয়ার ব্যাংক লঞ্চ করেছে, যা ল্যাপটপ চার্জ করতেও সক্ষম। এটি Portronics Ampbox 27K নামে বাজারে এসেছে। এটি এতটাই শক্তিশালী যে আপনি একসাথে চারটি ডিভাইস চার্জ করতে পারবেন। আসুন এর বিশেষত্ব ও দাম জেনে নেওয়া যাক।

Portronics Ampbox 27K পাওয়ার ব্যাংক একসাথে চারটি ডিভাইস চার্জ করতে পারে

Portronics Ampbox 27K একটি ‘মেড ইন ইন্ডিয়া’ Power Bank। এতে রয়েছে ২৭০০০ এমএএইচ ক্যাপাসিটি। সাথে পাওয়া যাবে দুটি ১৮ ওয়াট ম্যাক ইউএসবি-এ পোর্ট এবং দুটি ৬৫ ওয়াট টাইপ-সি পিডি পোর্ট, যার সাহায্যে আপনি একসাথে চারটি ডিভাইস চার্জ করতে পারবেন। পাওয়ার ব্যাংকটির টাইপ-সি পোর্ট থেকেও চার্জ করা যাবে এবং এতে টাইপ-সি কেবলও পাওয়া যাবে। প্রায় দুই ইঞ্চি পুরু এবং ৬ ইঞ্চির চেয়ে কিছুটা লম্বা, এই পাওয়ার ব্যাংকটি অত্যন্ত কমপ্যাক্ট।

১২০ মিনিটের মধ্যে চার্জ হবে ল্যাপটপ

৬৫ ওয়াট টাইপ-সি পিডি পোর্টের মাধ্যমে পাওয়ারব্যাঙ্ক ১২০ মিনিটের মধ্যে ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে এমন ল্যাপটপকে পুরোপুরি চার্জ করতে পারবে বলে Portronics দাবি করেছে। পাওয়ার ব্যাংকের একটি বাটন চেপে এলইডি ডিসপ্লের মাধ্যমে এর ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কে জানা যাবে। সংস্থাটি বলছে, পোর্ট্রোনিক্স অ্যাম্পবক্স ২৭কে দিয়ে ডিভাইসগুলি নিরাপদে ও স্মার্টভাবে চার্জ করা যাবে। এর ইন্টেলিজেন্ট পাওয়ার ম্যানেজমেন্ট ডিজাইনে রয়েছে বিল্ট-ইন আইসি প্রোটেকশন, যা আপনার ডিভাইসকে ওভার-চার্জিং, ওভার-কারেন্ট এবং শর্ট সার্কিট থেকে সুরক্ষিত রাখবে।

Portronics Ampbox 27K এর মূল্য এবং প্রাপ্যতা

Portronics Ampbox 27K কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Portronics.com থেকে ৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি ১২ মাসের ওয়ারেন্টি সহ এসেছে এবং এটি অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অনলাইন এবং অফলাইন স্টোরগুলিতেও উপলব্ধ।  

সঙ্গে থাকুন ➥