Flipkart, Amazon-এর চেয়েও সস্তায় কেনা যাবে প্রোডাক্ট, এই বেসরকারি ওয়েবসাইট সম্পর্কে বিশদ জেনে নিন

Avatar

Published on:

বর্তমান ডিজিটাল যুগে অনলাইন শপিংয়ের পরিমাণ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আবার সাম্প্রতিককালে করোনা মহামারীর কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে শপিং এক্সপেরিয়েন্স অর্জন করার জন্য অনলাইন কেনাকাটার কথাই সবার আগে মানুষের মাথায় আসছে। সেক্ষেত্রে খুব সস্তায় পছন্দের জিনিস বাড়ি বসে কিনতে হলে সর্বপ্রথম গ্রাহকদের মাথায় দুটো নামই আসে – Flipkart (ফ্লিপকার্ট) এবং Amazon (অ্যামাজন)। সারা বছর ধরেই ইউজারদের সুবিধার্থে সংস্থা দুটি হরেক রকমের সেল নিয়ে হাজির হয়, যেখানে ক্রেতারা তাদের মনোমতো জিনিসটি অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পান। ফলে মানুষের মনের মণিকোঠায় এই দুটি প্ল্যাটফর্মই একটি বিশেষ স্থান দখল করে নিয়েছে। তবে এই দুটি শপিং ওয়েবসাইটের বিপুল চাহিদা থাকলেও জানেন কি বর্তমানে আর একটি শপিং প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি Flipkart এবং Amazon-এর চাইতেও অনেক সস্তায় নিজের পছন্দের প্রোডাক্টটি কেনার সুযোগ পাবেন!

কি বিশ্বাস হচ্ছে না? নিশ্চয়ই ভাবছেন আমরা কোনো রসিকতা করছি, কিন্তু একেবারেই তা নয়। বরঞ্চ সত্যি সত্যিই মার্কেটে এমন একটি নতুন শপিং প্ল্যাটফর্মের আবির্ভাব ঘটেছে, যা ফ্লিপকার্ট এবং অ্যামাজনের চাইতে প্রায় অর্ধেক দামে ইউজারদের তাদের পছন্দের জিনিসটি কেনার সুযোগ দিচ্ছে। আসুন এই নবাগত অনলাইন প্ল্যাটফর্মটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

আলোচ্য নতুন ই-কমার্স সাইটের নাম Shopsy (শপসি) যা মার্কেটে পদার্পণ করা মাত্রই রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে। এই ওয়েবসাইটটি ভিজিট করলে যে-কোনো ক্রেতারই চোখ কপালে উঠতে বাধ্য! কারণ এই চরম মূল্যবৃদ্ধির যুগেও কীভাবে যে এত সস্তায় এই ওয়েবসাইটটি হরেক রকমের প্রোডাক্ট ইউজারদের অফার করছে, তা ভেবে ক্রেতারা এককথায় আশ্চর্যচকিত হয়ে যাচ্ছেন।

আপনি জানলে অবাক হবেন যে, Shopsy-তে Flipkart এবং Amazon-এর থেকেও প্রায় অর্ধেক দামে নিজের পছন্দের প্রোডাক্টটি কিনে নিতে পারবেন গ্রাহকরা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, Shopsy-তে প্রতিটি কেনাকাটার সাথে বিশেষ উপার্জনেরও সুযোগ রয়েছে। তাছাড়া এই প্ল্যাটফর্মে কেনাকাটার ক্ষেত্রে সুপার ফাস্ট ডেলিভারিও দেওয়া হয়। আপনি যদি এখনও এই দুর্দান্ত শপিং প্ল্যাটফর্মটির নাম না শুনে থাকেন, তাহলে অবিলম্বে একবার এটি ভিজিট করুন, আর অত্যন্ত সস্তায় সুবিধায় কিনে নিন নিজের পছন্দমতো জিনিস।

সঙ্গে থাকুন ➥