আজই শেষ সুযোগ, কাল মুক্তি পেতে চলা The Flash মুভির টিকিট ৫০ শতাংশ ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে PVR

Published on:

PVR Offering DC's THE FLASH Movie Tickets

PVR সিনেমা, দেশের অন্যতম বৃহত্তম মাল্টিপ্লেক্স নেটওয়ার্ক, তারা সম্প্রতি সমস্ত DC ভক্তদের জন্য একটি বিশেষ অফার ঘোষণা করেছে৷ এই মাল্টিপ্লেক্স আসন্ন DC ফিল্ম ‘The Flash’-এর টিকিটের উপর ৫০ শতাংশ ছাড় দেবে বলে জানিয়েছে, আর এই চলচিত্রটি ১৫ জুন ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷ তবে এই ছাড় শুধুমাত্র একটি নির্দিষ্ট সময়ের মধ্যে এবং প্রতিদিন কেবল সীমিত সংখ্যক টিকিটেই পাওয়া যাবে।

PVR-এর ফ্ল্যাশ সেল

পিভিআর ঘোষণা করেছে যে, ‘দ্য ফ্ল্যাশ’ মুভিতে এই ছাড় পাওয়া যাবে ১২ জুন থেকে ১৪ জুন পর্যন্ত। এই সেল দিনে দুবার লাইভ হবে এবং প্রতিবার ২০ মিনিটের জন্য স্থায়ী হবে। প্রতিটি ফ্ল্যাশ সেল চলাকালীন ক্রেতারা ৫০ টি টিকিটে ৫০ শতাংশ ছাড় পাবেন।

কিভাবে টিকিটে ৫০ শতাংশ ছাড় পাবেন

এই ছাড় পেতে গেলে প্রথমে অফিসিয়াল পিভিআর অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

ফ্ল্যাশ সেল সম্পর্কে সময়মত আপডেট এবং নোটিফিকেশন পেতে পিভিআর অ্যাপের পুশ নোটিফিকেশন অন রাখতে হবে।

ফ্ল্যাশ সেলের টাইম স্লট সম্পর্কে জানতে পিভিআর-এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি অনুসরণ করতে হবে।

ফ্ল্যাশ সেলটি ২০২৩ সালের ১২, ১৩ এবং ১৪ জুন অনুষ্ঠিত হবে এবং প্রতি স্লট ২০ মিনিটের জন্য দিনে দুবার লাইভ হবে৷ প্রতিটি স্লটের সঠিক সময় অ্যাপে পুশ নোটিফকেশনের মাধ্যমে জানানো হবে। কোম্পানির তরফে অনুরোধ করা হয়েছে যে, এই ফ্ল্যাশ সেলে অংশগ্রহণ করার জন্য নির্দিষ্ট সময়ের আগে যেন সবাই প্রস্তুত থাকে। এর মাধ্যমে তারা পর্যাপ্ত সময় নিয়ে কাজটি করতে পারবে।

কিভাবে টিকিট বুক করবেন?

ফ্ল্যাশ সেলের পেজে, উপলব্ধ বিকল্পগুলি থেকে “দ্য ফ্ল্যাশ” সিনেমাটি বেছে নিতে হবে। এবার টিকিট কেনার পর, আপনাকে নির্দিষ্ট জায়গায় ডিসকাউন্ট কোড ‘FLASHSALE’ এন্টার করতে হবে। এই কোডটি আপনাকে মুভি টিকিটের উপর ৫০% ছাড় পেতে সাহায্য করবে৷ তবে এটা মনে রাখতে হবে যে, প্রতি স্লটে শুধুমাত্র প্রথম ৫০টি টিকিটেই ছাড় দেওয়া হবে । যদি একটি নির্দিষ্ট স্লটে প্রথম ৫০ টি টিকিট বুক হয়ে যায়, তাহলে আপনার ডিসকাউন্ট কোড প্রযোজ্য হবে না। অতএব, সেলের সময়কালে টিকিট সুরক্ষিত করার জন্য দ্রুত কাজটি করতে হবে। বুকিং প্রক্রিয়া সম্পূর্ণ হলে, আপনি একটি কনফার্মেশন মেসেজ বা ইমেল পাবেন, যেখানে ডিসকাউন্ট টিকিটের বিশদ বিবরণ থাকবে।

সঙ্গে থাকুন ➥