৬৫ মিনিটে হবে ফোন ফুল চার্জ, Realme 7 আজ কেনার সুযোগ

Avatar

Published on:

আগামী ৭ অক্টোবর ভারতে লঞ্চ হবে Realme 7i। এই ফোনটি রিয়েলমি ৭ সিরিজের তৃতীয় ফোন হবে। এর আগে কোম্পানি এই সিরিজে রিয়েলমি ৭ ও ৭ প্রো ফোন দুটি ভারতে লঞ্চ করেছিল। এরমধ্যে আজ Realme 7 ফোনটির সেলের আয়োজন করা হয়েছে। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। এই ফোনে সুপার ডার্ট চার্জিং, কোয়াড ক্যামেরা, মিডিয়াটেক প্রসেসর আছে। এছাড়াও সেলফির জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme 7 এর সেল, দাম ও অফার

আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে রিয়েলমি ৭ ফোনটির সেল শুরু হবে। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ১৬,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। রিয়েলমি ৭ দুটি রঙে পাওয়া যায় – মিস্ট হোয়াইট ও মিস্ট ব্লু।

ফ্লিপকার্টে এই ফোনের ওপর Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীদের ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা। নো কস্ট ইএমআই অপশনেও ফোনটি কেনা যাবে।

Realme 7 স্পেসিফিকেশন

রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। রিয়েলমি ৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে কার্বন ফাইবার কুলিং সিস্টেম। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে Realme 7 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০।

সঙ্গে থাকুন ➥