সুখবর, বাজেট ফোন Realme 8 Pro পাচ্ছে Android 12 ভিত্তিক realme UI 3.0 আপডেট, জেনে নিন কীভাবে

Avatar

Published on:

কয়েক মাস আগে রিয়েলমি যে Android 12 বেসড realme UI 3.0 আপডেটের টাইমলাইনে শেয়ার করেছিল, সেখানে ডিসেম্বর মাসে সংস্থার চারটি ডিভাইস এই আপডেটের আর্লি অ্যাক্সেস (Early Access) পাবে বলে জানানো হয়েছিল। এই চারটি ডিভাইস হল – Realme GT Master Edition, Realme GT Neo 2, Realme X7 Max ও Realme 8 Pro। ইতিমধ্যেই প্রথম তিনটি ডিভাইসে এই আপডেট চলে এসেছে। এখন চতুর্থ স্মার্টফোন অর্থাৎ, Realme 8 Pro, realme UI 3.0 এর বিটা বিল্ড (আর্লি অ্যাক্সেস) পেতে শুরু করবে।

এরফলে Realme 8 Pro হবে সংস্থার প্রথম বাজেট ফোন যেখানে Android 12 আপডেট আসছে। রিয়েলমি কমিউনিটিতে শেয়ার করা একটি অফিশিয়াল পোস্ট অনুযায়ী, গতকাল, অর্থাৎ ১৭ ডিসেম্বর থেকে এই ফোনে আপডেট পাওয়ার জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

নতুন এই আপডেট পাওয়ার জন্য রিয়েলমি ৮ প্রো ফোনে RMX3081_11.C.09 ফার্মওয়্যার ভার্সন থাকা বাধ্যতামূলক। যদি আপনি এই ফোনটি ব্যবহার করেন এবং আপনার ফোনে এই ফার্মওয়্যার ভার্সন থাকে, তবে নিন্মলিখিত ধাপগুলি অনুসরণ করে আপডেট পাওয়ার জন্য রেজিস্ট্রেশন করতে পারেন।

Settings > Software Update > Gear Icon > Trial Version > Apply Now > Submit Details

এরপর নির্বাচিত ইউজারদের জন্য realme UI 3.0 (Android 12)-এর আর্লি অ্যাক্সেস রোল আউট করা হবে। আপনি যদি নির্বাচিত না হন, তাহলে পরেরবার ফের রেজিস্ট্রেশনের সুযোগ পাবেন। আবার যারা আপডেট পাবেন, তারা যদি সন্তুষ্ট না হন, তাহলে পূর্বের realme UI 2.0 (Android 11)-এর স্টেবল ভার্সনে ফেরত আসতে পারবেন।

সঙ্গে থাকুন ➥