সস্তা Realme 8i ফোনের উপর ১৫০০ টাকা ডিসকাউন্ট, রয়েছে EMI-এর সুবিধা

Avatar

Published on:

আজ থেকে শুরু হয়েছে Flipkart Big Saving Days (ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ) সেল। এই সেলে স্মার্টফোন সহ নানা ইলেকট্রনিক গ্যাজেট ও অন্যান্য সামগ্রী কেনাকাটায় মিলবে আকর্ষণীয় ছাড়। সেলটি চলবে আগামী ২১শে ডিসেম্বর পর্যন্ত। এই চলতি সেলের আওতায়, রিয়েলমির পকেট ফ্রেন্ডলি Realme 8i স্মার্টফোনটি আপনি পেয়ে যাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে। হ্যাঁ! ঠিকই পড়েছেন। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি আরও সস্তায় কেনা যাবে। Realme 8i ফোনটির ফিচারের কথা বললে, এতে রয়েছে, ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, হেলিও জি৯৬ প্রসেসর সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির দীর্ঘস্থায়ী ব্যাটারি। আসুন, কেনার আগে চটপট একবার চোখ বুলিয়ে নিন ফোনটির দাম, অফারসহ অন্যান্য যাবতীয় স্পেসিফিকেশনগুলির উপর।

Realme 8i এর দাম ও সেল অফার

রিয়েলমি ৮ আই ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এদের মধ্যে, ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম ভারতে ১৩,৯৯৯ টাকা। আবার, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৫,৯৯৯ টাকা। তবে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ফোনটির সবকটি ভ্যারিয়েন্টের ওপর ১,৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এরজন্য আপনাকে ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

পাশাপাশি, আপনি ইএমআই পরিষেবার মাধ্যমেও ফোনটি কিনে ফেলতে পারেন। সেক্ষেত্রে, আপনাকে ৬ জিবি ও ৪ জিবি ভ্যারিয়েন্ট দুটির জন্য, প্রতি মাসে, যথাক্রমে, ৫৪৭ টাকা ও ৪৭৯ টাকা করে পরিশোধ করতে হবে। আবার, ফোনটি কেনার সময়ে পুরোনো ফোন বদল করলে, ৪ জিবি ও ৬ জিবি ভ্যারিয়েন্ট দুটির ক্ষেত্রে যথাক্রমে, ১৩,৪৫০ টাকা ও ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন।

Realme 8i এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ আই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ বাজারে এসেছে। এছাড়া, রিয়েলমি ৮ আই ফোনের ৬ জিবির ভ্যারিয়েন্টে ৫ জিবি ভার্চুয়াল র‌্যামও সাপোর্ট করবে। উল্লেখ্য, এই স্মার্টফোনটি, স্পেস ব্ল্যাক এবং স্পেস পার্পল, এই দুই কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

ক্যামেরার কথা বলতে গেলে, এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেল বিশিষ্ট। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে উপস্থিত একটি ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট সেন্সর এবং তৃতীয়টি হল একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। পাশাপাশি, সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনে দেওয়া হয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সরও।

Realme 8i অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ ওএস দ্বারা চালিত হয়। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্টচার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥