Realme 9 4G আসছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ, ফাঁস হল স্টোরেজ ও কালার অপশন সংক্রান্ত তথ্য

Avatar

Published on:

গত মাসে রিয়েলমি ভারতের বাজারে লঞ্চ করেছে Realme 9 Pro স্মার্টফোন সিরিজটি। এই লাইনআপে অন্তর্ভুক্ত Realme 9 Pro এবং Realme 9 Pro+ মডেলগুলি বাজারে পা রেখেছে। আর এবার চীনা সংস্থাটি Realme 9 সিরিজ বাজারে লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। ইতিমধ্যেই জানা গেছে, আগামী ১০ মার্চ ভারতে আত্মপ্রকাশ করছে Realme 9 5G SE ও Realme 9 5G। এখন আবার একটি রিপোর্ট থেকে Realme 9 4G মডেলের কালার অপশন এবং স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি সামনে এসেছে।

প্রকাশ্যে এল Realme 9 4G- এর মেমরি কনফিগারেশন ও রঙের বিকল্প

প্রাইসবাবা (Pricebaba)- এর নতুন রিপোর্ট অনুযায়ী, আপকামিং রিয়েলমি ৯ ৪জি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – এই দুটি ভ্যারিয়েন্টে বাজারে আসবে। এই আসন্ন ফোনটি তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। এগুলি হল- সানবার্স্ট গোল্ড, মিটিওর ব্ল্যাক এবং স্টারগেজ হোয়াইট। এছাড়াও, রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে রিয়েলমি ৯ ৪জি সম্ভবত চলতি মাসেই এদেশের বাজারে লঞ্চ হবে। তবে, লঞ্চের তারিখটি রিপোর্টে উল্লেখ করা হয়নি।

রিয়েলমি ৯ ৪জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme 9 4G Expected Specifications)

এর আগে কয়েকটি সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে এবং বিভিন্ন সূত্র মারফৎ রিয়েলমি ৯ ৪জি- এর বেশকিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। জানা গেছে এই আপকামিং স্মার্টফোনটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসবে এবং এতে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার থাকবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 9 4G ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এই ডিভাইসে ডুয়েল-সিম সাপোর্ট এবং এনএফসি পাওয়া যেতে পারে বলে আশা করা হচ্ছে। এই রিয়েলমি ফোনটি কোন চিপসেট দ্বারা চালিত হবে বা এটি অ্যান্ড্রয়েডের কোন সংস্করণে রান করবে সে সম্পর্কে এখন পর্যন্ত কোনও তথ্যই সামনে আসেনি। তবে আশা করা হচ্ছে শীঘ্রই Realme 9 4G সম্পর্কিত আরও তথ্য প্রকাশ্যে আসবে।

সঙ্গে থাকুন ➥