HomeTech NewsRealme 9 5G আসছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমোরি সহ,...

Realme 9 5G আসছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমোরি সহ, লঞ্চের আগে ফাঁস গুরুত্বপূর্ণ তথ্য

রিয়েলমি ৯ ৫জি ফোনটি চারটি কালার অপশনে আসছে - মিটিওর ব্ল্যাক, স্টারগেজ হোয়াইট, সুপারসনিক ব্লু এবং সুপারসনিক ব্ল্যাক

Realme 9 5G শীঘ্রই ভারতীয় স্মার্টফোন বাজারে আত্মপ্রকাশ করতে পারে। যদিও কোম্পানির তরফে এর সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার এই ফোনের র‌্যাম ও স্টোরেজ সম্পর্কিত তথ্য সামনে এনেছেন। এছাড়া জানা গেছে, ফোনটি চারটি কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে। Realme 9 5G ফোনটি Realme 9 Pro সিরিজের অংশ হবে বলে অনুমান করা হচ্ছে। আগামীমাসে, অর্থাৎ মার্চে ফোনটি লঞ্চ হতে পারে।

Realme 9 5G আসছে দুটি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ

টিপস্টার, মুকুল শর্মা, PriceBaba কে জানিয়েছেন, আসন্ন রিয়েলমি ৯ ৫জি ফোনটি চারটি কালার অপশনে আসছে – মিটিওর ব্ল্যাক, স্টারগেজ হোয়াইট, সুপারসনিক ব্লু এবং সুপারসনিক ব্ল্যাক। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

এর আগে টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছিলেন, রিয়েলমি ৯ ৫জি মডেলে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ হোল এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লেটির রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হবে ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট। ডিভাইসটি ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। আবার সফটওয়্যার হিসেবে থাকবে, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) ইউজার ইন্টারফেসে। সিকিউরিটির জন্য এতে দেওয়া হতে পারে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য Realme 9 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এগুলি হল ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যেতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 9 5G ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular