HomeTech Newsশীঘ্রই আসছে Realme 9 Pro+ Free Fire Edition, নিশ্চিত করল কোম্পানি

শীঘ্রই আসছে Realme 9 Pro+ Free Fire Edition, নিশ্চিত করল কোম্পানি

সম্প্রতি Realme নিশ্চিত করেছে যে তারা সপ্তাহ খানেক আগে লঞ্চ হওয়া Realme 9 Pro+ ফোনের একটি বিশেষ সংস্করণ চালু করবে। আর এই ফোনটি জনপ্রিয় Free Fire গেমের উদ্দেশ্যে এবং এর নামসহ আসবে।

মাত্র দিন তিন-চার আগেই ভারতে ব্যান হয়েছে জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম Garena Free Fire (গ্যারেনা ফ্রি ফায়ার)। তা সত্ত্বেও এবার এই বিশ্বব্যাপী চর্চিত গেমটিকে উৎসর্গ করে Realme (রিয়েলমি) একটি সীমিত সংস্করণের হ্যান্ডসেট আনতে চলেছে বলে জানা গেছে। হ্যাঁ ঠিকই পড়েছেন। সম্প্রতি চীনা সংস্থাটি জানিয়েছে যে তারা সপ্তাহ খানেক আগে লঞ্চ হওয়া Realme 9 Pro+ ফোনের একটি বিশেষ সংস্করণ চালু করবে। এক্ষেত্রে নতুন ফোনটি Realme 9 Pro+ Free Fire Edition (রিয়েলমি ৯ প্রো+ ফ্রি ফায়ার এডিশন) নামে আসবে বলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে। এই মুহূর্তে নতুন মডেলটির সম্পর্কে তেমন তথ্য শেয়ার করা হয়নি।

Realme 9 Pro+ Free Fire Edition-এর ডিজাইন

আগে লঞ্চ হওয়া রিয়েলমি ৯ সিরিজের দুটি ফোনের ভিত্তিতে বলা যায়, রিয়েলমি ৯ প্রো+ ফ্রি ফায়ার এডিশন একটি আকর্ষণীয় রঙের মিশ্রণ বহন করবে। এর রঙগুলি গেমার সম্প্রদায়কে বিশেষভাবে আগ্রহী করবে৷ তবে এই সীমিত সংস্করণে আরও কিছু পার্থক্য দেখা যেতে পারে। যেমন এর থিম, ইউআই (UI) এবং সাউন্ড এফেক্ট গেম দ্বারা অনুপ্রাণিত হতে পারে বলে আশা করা যায়।

Realme 9 Pro+ Free Fire Edition-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

অনুমান করা হচ্ছে যে আসন্ন রিয়েলমি ৯ প্রো+ ফ্রি ফায়ার এডিশনে নিয়মিত ভ্যারিয়েন্টের মতই টপ স্পেসিফিকেশন থাকবে। অর্থাৎ এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস ৫ সুরক্ষাসহ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। অন্যদিকে ফোনটি ৬০ ওয়াট চার্জিং রেট এবং রিভার্স চার্জিং সাপোর্ট সমেত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ অফার করতে পারে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার লেন্স সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়া এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ডলবি অ্যাটমস এবং হাই-রেস সার্টিফাইড স্টেরিও স্পিকারের সুবিধা মিলতে পারে।

RELATED ARTICLES

Most Popular