Realme 9 Pro আগামী সপ্তাহে ভারতে আসছে, থাকবে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল

Avatar

Published on:

আগামী সপ্তাহেই রিয়েলমি তাদের বহু প্রতীক্ষিত Realme 9 Pro স্মার্টফোন সিরিজটি ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। এই লাইনআপে থাকা Realme 9 Pro এবং Realme 9 Pro+ – এই স্মার্টফোন দুটির ওপর থেকে আগামী ১৬ ফেব্রুয়ারি পর্দা সরাবে সংস্থা। বিগত কয়েক মাস ধরেই বিভিন্ন রিপোর্ট ও সার্টিফিকেশন সাইটের লিস্টিংয়ের মাধ্যমে এই স্মার্টফোন দুটির প্রায় সকল স্পেসিফিকেশন সম্পর্কেই জানা গেছে। সম্প্রতি দুটি মডেলেরই সম্ভাব্য দামগুলিও প্রকাশ্যে এসেছে। আর এখন টপ-এন্ড মডেল Realme 9 Pro+- এর কয়েকটি লাইভ ইমেজ সামনে এল। এই ছবিগুলিতে এই আসন্ন স্মার্টফোনটির কালার চেঞ্জিং ব্যাক প্যানেলটি দেখতে পাওয়া গেছে।

ফাঁস হল Realme 9 Pro+ মডেলের লাইভ ইমেজ

আসন্ন রিয়েলমি ৯ প্রো প্লাস- এর ছবিগুলি রিয়েলমির ভারতীয় শাখার সাথে যুক্ত এক কর্মকর্তার মাধ্যমেই জনসমক্ষে এসেছে। এই লাইভ ইমেজগুলিতে হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলের ডিজাইন এবং এর সানরাইজ ব্লু শেডটি দেখতে পাওয়া গেছে। এই ছবি অনুযায়ী, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনে থাকবে রিফ্লেক্টিভ ব্যাক প্যানেল এবং ট্রিপল ক্যামেরা সিস্টেম। উল্লেখযোগ্য ভাবে, ফোনটির কালার চেঞ্জিং রিয়ার শেলটি কিভাবে সূর্যের আলোয় রঙ পরিবর্তন করে সেটি স্পষ্টভাবে দেখা গেছে এই লাইভ ইমেজগুলিতে।

প্রসঙ্গত, এর আগে ফাঁস হওয়া রেন্ডারগুলিতে দেখা গেছে, এই ডিভাইসের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের দুটি লেন্স ভার্টিক্যালি বা উল্লম্বভাবে একটির পর একটি স্থাপন করা হয়েছে এবং তৃতীয় সেন্সরটি দুটি লেন্সের মাঝ বরাবর একটু দূরে অবস্থান করছে। এরসাথে ক্যামেরা সেটআপে এটিতে একটি এলইডি ফ্ল্যাশও রয়েছে। ছবিগুলিতে জুম করে দেখা গেছে রিয়েলমি ৯ প্রো প্লাস মডেলের তিনটির লেন্সের মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স থাকবে এবং এটিতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট করে।

রিয়েলমি ৯ প্রো প্লাস- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme 9 Pro+ Expected Specifications)

বিভিন্ন লিক এবং সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে ইতিমধ্যেই Realme 9 Pro+ ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, Realme 9 Pro+ ফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে।

ফটোগ্রাফির জন্য, এই আসন্ন রিয়েলমি ফোনের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে এবং ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Realme 9 Pro+ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এটি সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ বাজারে আসবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে দেওয়া হবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সবশেষে নিরাপত্তার জন্য আসন্ন Realme 9 Pro+ ফোনে অত্যাধুনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত থাকবে।

সঙ্গে থাকুন ➥