Realme 9i 5G আসছে লেজার লাইট ডিজাইনের সাথে, লঞ্চের আগে ফাঁস ছবি সহ ফিচার

Avatar

Published on:

Realme 9i 5G Render Design Leaked

গত জানুয়ারীতে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের নম্বর সিরিজের অধীনে লঞ্চ করে Realme 9i হ্যান্ডসেটটি, যা Snapdragon 680 প্রসেসর এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে বাজারে পা রাখে। আর এই ফোনের ৫জি ভ্যারিয়েন্ট হিসেবে সংস্থা আগামী ১৮ অগাস্ট ভারতে Realme 9i 5G মডেলটি উন্মোচন করতে চলেছে৷ রিয়েলমি নিশ্চিত করেছে যে, হ্যান্ডসেটটি MediaTek Dimensity 810 5G প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলেও জানা গেছে। এখন আবার লঞ্চের আগে, এক পরিচিত টিপস্টার Realme 9i 5G-এর বেশ কিছু রেন্ডার অনলাইনে শেয়ার করেছেন, যেগুলি আসন্ন ডিভাইসটির কালার অপশন এবং ডিজাইনটি প্রদর্শন করেছে। Realme 9i 5G দুটি কালার ভ্যারিয়েন্টে আসবে বলে জানা যাচ্ছে। এছাড়া, রেন্ডারগুলি নির্দেশ করে যে, এই আপকামিং স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে এবং এতে একটি আকর্ষণীয় ‘লেজার লাইট’ ডিজাইনও দেখা যাবে।

সামনে এল Realme 9i 5G-এর রেন্ডার

জনপ্রিয় টিপস্টার সুধাংশু আম্ভোরে তার সাম্প্রতিক টুইটে আসন্ন রিয়েলমি ৯আই ৫জি-এর রেন্ডার ফাঁস করেছেন। এই ছবিগুলি প্রকাশ করেছে যে, রিয়েলমি ফোনটি ব্ল্যাক এবং গোল্ডেন কালার অপশনগুলিতে আসবে। আগেই উল্লেখ করা হয়েছে যে, হ্যান্ডসেটটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং লেজার লাইট ডিজাইন দেখা যাবে। ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, ৯আই ৫জি-তে ফ্ল্যাট এজ থাকবে এবং ফোনের ডানদিকে পাওয়ার বাটন দেওয়া হবে। এছাড়া, রেন্ডারে ফোনটির ফ্রন্ট প্যানেলে স্লিম বেজেল দেখা গেছে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই রিয়েলমি নিশ্চিত করেছে যে, আগামী ১৮ আগস্ট সকাল ১১:৩০ টায় রিয়েলমি ৯আই ৫জি-এর লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর দ্বারা চালিত হবে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে রান করবে এবং এতে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে দেখা যাবে।

জানিয়ে রাখি, গত জানুয়ারি মাসে ৪জি কানেক্টিভিটি যুক্ত Realme 9i ফোনটি উন্মোচিত হয়। এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১০ জিপিইউ যুক্ত। এটি ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস২.২ স্টোরেজ অফার করে। ফটোগ্রাফির জন্য, Realme 9i-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 9i ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ডার্টচার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥