১১ হাজার টাকা ছাড়ে আজ কিনুন Realme Book Prime ল্যাপটপ, সেল শুরু Realme Buds Air 3 ইয়ারফোনের

Avatar

Published on:

Realme Book Prime ল্যাপটপ, Realme Buds Air 3 ইয়ারফোনের আজ থেকে সেল শুরু হচ্ছে। কয়েকদিন আগে এই গ্যাজেটগুলি Realme 9 4G ফোনের সাথে লঞ্চ হয়েছিল। আজ দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট, realme.com থেকে প্রোডাক্টগুলি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। ফলে আপনি যদি নতুন কোনো ল্যাপটপ বা ইয়ারবাড খোঁজ করে থাকেন তাহলে, Realme Book Prime, Realme Buds Air 3 পকেটস্থ করতে পারেন।

Realme Book Prime এর দাম ও অফার

রিয়েলমি বুক প্রাইম ল্যাপটপের দাম রাখা হয়েছে ৬৪,৯৯৯ টাকা। এই মূল্য এর ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ মডেলের। তবে আজ প্রথম সেলে ল্যাপটপটি ৫৭,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এছাড়া ফ্লিপকার্টে যেকোনো ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে এটি কিনলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হবে। পাশাপাশি ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারদের দেওয়া হবে ১,২০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট। এই ল্যাপটপকে – রিয়েল ব্লু, রিয়েল গ্রিন এবং রিয়েল গ্রে কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Realme Buds Air 3 এর দাম ও অফার

রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনের কথা বললে, আজ এটি ৩,৪৯৯ টাকায় কেনা যাবে। যদিও এরপর থেকে ইয়ারবাডটি ৩,৯৯৯ টাকায় বিক্রি হবে। এই অডিও ডিভাইসকে – গ্যালাক্সি হোয়াইট এবং স্টারি ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

Realme Book Prime এর স্পেসিফিকেশন

Realme Book Prime উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম চালিত। এই ল্যাপটপে পাওয়া যাবে 2K রেজোলিউশনের ফুল-ভিশন ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে আইরিশ এক্স গ্রাফিক্স সহ ১১তম প্রজন্মের ইন্টেল কোর i5-11320H প্রসেসর। এই ল্যাপটপে DTS অডিও প্রযুক্তির দ্বারা সমর্থিত স্টেরিও স্পিকার রয়েছে। এতে টাচপ্যাড সহ একটি ব্যাকলিট কীবোর্ড পাওয়া যাবে। আবার, কানেক্টিভিটি অপশন মধ্যে, ওয়াই-ফাই ৬ এবং থান্ডারবোল্ট ৪ পোর্ট রয়েছে। Realme Book Prime ল্যাপটপে ৬৫ ওয়াট ফাঁস চার্জিং সাপোর্ট করে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, একক চার্জে ডিভাইসের ব্যাটারিটি ১২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

Realme Buds Air 3 এর স্পেসিফিকেশন

Realme Buds Air 3 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফায়েড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচার আছে, যা ৪২ ডিসেবল পর্যন্ত বাহ্যিক নয়েজ কমাতে সক্ষম। এই অডিও ডিভাইসে ১০মিমি দৈর্ঘ্যের ডায়নামিক বেস বুস্ট ড্রাইভার বর্তমান। দুটি মাইক্রোফোন এবং ট্রান্সপারেন্সি মোড সহ এসেছে এটি। এই TWS ইয়ারফোনে দ্রুত সংযোগের জন্য ব্লুটুথ ভি৫.২ উপস্থিত। এই রিয়েলমি ইয়ার বাডস, একক চার্জে মোট ৩০ ঘন্টার এবং ১০ মিনিটের স্বল্প চার্জে ১০০ মিনিট পর্যন্ত প্লেব্যাক অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থা। Realme Buds Air 3 ঘাম এবং জল প্রতিরোধের জন্য IPX5 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥