Realme Buds 2 Neo, Trimmer ও Hair Dryer ১লা জুলাই ভারতে আসছে, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

দিন দুয়েক আগেই (গত ২৪শে জুন) Realme তার Narzo 30 সিরিজ ভারতে লঞ্চের জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছিল, যেখানে স্মার্টফোনের পাশাপাশি একটি ৩২ ইঞ্চি স্মার্টটিভি এবং একটি ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরানো হয়। তবে এই ইভেন্টের রেশ কাটতে না কাটতেই চীনা সংস্থাটি আগামী মাস অর্থাৎ জুলাইয়ের শুরুর দিনেই আরো একটি ইভেন্ট হোস্ট করবে বলে শোনা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, আগামী ১লা জুলাইয়ের ইভেন্টে Realme, Buds 2 Neo ইয়ারফোনের পাশাপাশি ট্রিমার বা হেয়ারড্রায়ার লঞ্চ করবে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

Realme Buds 2 Neo, ট্রিমার এবং হেয়ারড্রায়ার লঞ্চ হবে ১ জুলাই

মাসের ১লা দিনে রিয়েলমি যে সমস্ত প্রোডাক্ট লঞ্চ করবে তার মধ্যে একটি হল বাডস ২ নিও নামক ওয়্যারড (তারযুক্ত) ইয়ারফোন। এটি মূলত রিয়েলমি বাডস ২ -এর একটি নতুন সংস্করণ হিসেবে চালু হবে বলে আশা করা হচ্ছে। ফিচারের কথা বললে, এতে সিডি টেক্সচার ডিজাইন, মাইক রিমোট কন্ট্রোল এবং ১১.২ মিমি ড্রাইভার থাকবে। এটি ব্ল্যাক, ব্লু রঙের বিকল্প পাওয়া যেতে পারে। মনে করা হচ্ছে, এই রিয়েলমি বাডস ২ নিও ইয়ারফোনের দাম ৫০০ টাকারও কম হবে।

এছাড়া রিয়েলমি নিশ্চিত করেছে যে, তারা নিজের ‘বিয়ার্ড ট্রিমার’ সিরিজের অধীনে একটি নতুন ট্রিমার (Realme beard trimmer) প্রবর্তন করবে, যা সংস্থার স্ট্যান্ডার্ড বিয়ার্ড ট্রিমারের পাশাপাশি একটি ‘প্লাস’ বিকল্প হিসেবে উপস্থিত হবে। অন্যদিকে এটির ডিজাইন ভারতে চালু হওয়া Xiaomi-র Mi ট্রিমারটির মত হতে পারে। সেক্ষেত্রে এটি ০.৫ মিমি প্রিসিয়ন (নির্ভুলতা) এবং ২০টি দৈর্ঘ্যের সেটিংস সহ আসবে। আবার এতে ৮০০ এমএএইচ ব্যাটারি থাকায় এটিকে একক চার্জে দুই ঘন্টা চালানো যাবে। ট্রিমারটির অন্যান্য ফিচারের মধ্যে সেল্ফ-শার্পিং স্টিল ব্লেড, ট্র্যাভেল লক এবং লো নয়েজ অপারেশন উল্লেখযোগ্য। আবার দামের ক্ষেত্রে এটি ১,৫০০ টাকার কমে উপলব্ধ হবে বলে ধরে নেওয়া যায়।

শুধু তাই নয়, আর মাত্র এক সপ্তাহ পর ওই ইভেন্টে একটি নতুন রিয়েলমি হেয়ার ড্রায়ারও (Realme hair dryer) লঞ্চ করবে বলে অনুমান করা হচ্ছে, যা পাঁচ মিনিটের মধ্যে চুল শুকাতে সাহায্য করেবে। বলে রাখি, এটির অভ্যন্তরে ১৯,০০০ আরপিএম হাই-স্পিড ফ্যান থাকবে; সাথে থাকবে তাপমাত্রা নিয়ন্ত্রণ, স্পিড এবং টেমপারেচার সেটিংস, থ্রি-লেয়ার প্রোটেকশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥