ব্যবহার না করলে বন্ধ হয়ে যাবে, Realme Buds Air 3 আসছে ইন-ইয়ার ডিটেকশন ফিচার সহ

Avatar

Published on:

প্রায় এক বছর হতে চলল ভারতে লঞ্চ করেছে Realme Buds Air 2 ট্রু ওয়্যারলেস ইয়ারফোন। এবার তাদের অডিও প্রোডাক্ট তালিকায় নতুন নাম সংযোজন করার পরিকল্পনা করছে সংস্থাটি। নয়া রিপোর্টের ভিত্তিতে অনুমান করা হচ্ছে, রিয়েলমি বাডস এয়ার ২-এর উত্তরসূরী হিসেবে খুব শীঘ্রই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে Realme Buds Air 3 । এর লঞ্চের দিনক্ষণ এখনো জানা না গেলেও, বিগত কয়েকমাস ধরে বিভিন্ন রিপোর্ট এবং টিপস্টার আপকামিং ইয়ারফোন সম্পর্কে কিছু তথ্য ফাঁস করছে। সেই তথ্য অনুযায়ী, Realme Buds Air 3 ইয়ারফোনটি ডুয়াল ডিভাইস কানেকশনের সাথে আসতে পারে। এতে থাকতে পারে ইন-ইয়ার ডিটেকশন ফিচার। আসুন Realme Buds Air 3 ইয়ারফোনের সম্ভাব্য দাম সহ আর কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Realme Buds Air 3 ইয়ারফোনের দাম ও লভ্যতা (সম্ভাব্য)

আশা করা হচ্ছে ৪০০০ টাকারও কম দামে আসতে চলেছে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি। যদিও এখনো পর্যন্ত এর লঞ্চের দিনক্ষণ জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে আগামী সপ্তাহের মধ্যেই এটি ভারতে পা রাখবে।

Realme Buds Air 3 ইয়ারফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পূর্বসূরীর মতো ইন-ইয়ার ডিজাইনের সাথে আসছে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি, যাতে থাকতে পারে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং তিনটি মাইক্রোফোনের বিন্যাস, যা ট্রান্সপারেন্সি মোড সাপোর্ট করবে। তবে এর চার্জিং কেস সম্ভবত আগের তুলনায় ছোট করা হয়েছে।

অন্যদিকে, ব্যবহারকারীকে কাস্টমাইজ ইউজার এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য একে অ্যাপ দ্বারা চালনা করা যাবে। এছাড়া, ইয়ারবাডটিতে থাকবে ডুয়াল ডিভাইস কানেকশন, যার মাধ্যমে ব্যবহারকারী একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে একে কানেক্ট করতে পারবেন এবং খুব সহজেই বোতাম টিপে একটি ডিভাইস থেকে আরেকটি ডিভাইসে পরিবর্তন করা যাবে। লো ল্যাটেন্সি গেম মোডের সাথে ইয়ারবাডটি বেস বুস্ট প্লাস মোডও সাপোর্ট করবে। এছাড়া এতে ইন-ইয়ার ডিটেকশন ফিচার উপলব্ধ হতে পারে, যার মাধ্যমে অব্যবহৃত অবস্থায় অথবা কান থেকে বের করে নিলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে ।

অনুমান করা হচ্ছে, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফ থাকলে চার্জিং কেস সমেত Realme Buds Air 3 ইয়ারবাডটি ৩০ ঘণ্টা ব্যাটারি লাইফ অফার করতে পারে । পাশাপাশি এটিকে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে

সঙ্গে থাকুন ➥