দাম ৭৪৯৯ টাকা, আজ ফের সেল ৫০০০ mAh ব্যাটারির Realme C11 এর

Avatar

Updated on:

ভারতে এখন যেসমস্ত ফোন লঞ্চ হচ্ছে সেগুলি ১০ হাজার টাকার রেঞ্জে আসছে। তবে কয়েকটি ফোন আছে যেগুলো ৬ হাজার বা ৭ হাজার টাকার রেঞ্জে পাওয়া যাবে। এইধরণের একটি ফোন হল Realme C11। এই ফোনের দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা থেকে। আজ দুপুর ১২ টায় রিয়েলমি সি ১১ ফোনটি কিনতে পারবেন। এই সেল শুরু হচ্ছে Flipkart ও Realme.com থেকে। কম দামের ফোন হলেও এর উপর অফার কিন্তু কম নেই। Realme C11 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে।

Realme C11 দাম ও অফার:

ভারতে রিয়েলমি সি ১১ ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার SBI ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। RuPay ডেবিট কার্ড ও UPI ট্রাঞ্জাকশনে ৩০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৮৩৪ টাকা থেকে।

Realme C11 স্পেসিফিকেশন :

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ওই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

সঙ্গে থাকুন ➥