১৫০০ টাকা ছাড়ে Realme C11 আজ কেনার বিরাট সুযোগ

Avatar

Published on:

আপনি যদি কোনো বাজেট ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আজ কিনতে পারবেন Realme C11। এই ফোনটি আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে পাওয়া যাবে। রিয়েলমি সি ১১ ফোনটি ৮ হাজার টাকার কমে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Realme C11 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে পাবেন পাওয়ারফুল ব্যাটারি, এইচডি প্লাস ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা ও মিডিয়াটেক প্রসেসর।

Realme C11 দাম ও অফার

রিয়েলমি সি ১১ ভারতে কেবল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে। এর দাম ৭,৪৯৯ টাকা। এই ফোনটি রিচ গ্রে ও রিচ গ্রীন কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে HSBC ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ২৯৯ টাকায় পাওয়া যাবে ২ বছরের Discover Plus Premium সাবস্ক্রিপশন। সাথে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে। এই ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কিনতে পারবেন।

Realme C11 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এতে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে পাবেন ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ব্যাটারির সাহায্যে একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

সঙ্গে থাকুন ➥