১৫০০ টাকা দাম কমলো সস্তা ফোন Realme C15 এর, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

চলছে Flipkart Big Billion Days সেল। আগামী ২১ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। আর এই সেলে স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্ট কম দামে কেনা যাবে। যেমন এই সেলে আপনি ১,৫০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন কিছুদিন আগে লঞ্চ হওয়া Realme C15 ফোনটি। এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপরই ছাড় পাওয়া যাবে। রিয়েলমি সি ১৫ ফোনটি তাদের জন্য উপযুক্ত যারা ১০ হাজার টাকার কমে ফোন খুঁজছেন। এই ফোনে প্রায় সমস্ত ফিচার উপলব্ধ যেগুলি একটি বাজেট ফোনে থাকা উচিত।

Realme C15 এর উপর সীমিত সময়ের অফার

রিয়েলমি সি১৫ ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৮,৪৯৯ টাকা থেকে কিনতে পারবেন। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। শুধু তাই নয়, SBI ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা যথাক্রমে ১,৫০০ টাকা ও ১,০০০ টাকা ছাড় পাবে।

Realme C15 স্পেসিফিকেশন

রিয়েলমি সি১৫ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লের ডিজাইন মিনি ড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। ফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে। রিয়েলমি সি১৫ ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট।

সঙ্গে থাকুন ➥