Realme C21 ফোনে এল দুর্দান্ত realme UI 2.0 আপডেট, দামের ওপর আজ পাবেন ৫০০ টাকা ছাড়

Avatar

Published on:

গতমাসে Realme C21 ফোনের জন্য realme UI 2.0-এর ওপেন বিটা প্রোগ্রাম চালু হয়েছিল। এখন ফোনটি Android 11 ভিত্তিক realme UI 2.0-এর স্টেবেল আপডেট পেতে শুরু করেছে বলে খবর পাওয়া যাচ্ছে। নতুন এই আপডেটে ফোনের কিছু ফিচার আরও উন্নত করার পাশাপাশি, কিছু বাগ ফিক্স করা হয়েছে। শুধু তাই নয়, Realme C21 ফোনটি এই আপডেটের সাথে আগস্ট ২০২১ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাবে। উল্লেখ্য ফোনটি এপ্রিলে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউ সহ লঞ্চ হয়েছিল।

Realme C21 পাচ্ছে realme UI 2.0-এর স্টেবেল আপডেট

আরএম আপডেট এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি সি২১ ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউ ২.০ রোল আউট শুরু হয়েছে। নতুন এই আপডেটে ফোনে ইউআই কাস্টমাইজেশন, নোটিফিকেশন হিস্ট্রি, তিনটি নতুন ডার্ক মোড-এর মতো অ্যান্ড্রয়েড ১১-এর অনেক ফিচার যুক্ত হবে। আবার স্লো চার্জিং সমস্যা ও বিভিন্ন বাগ ফিক্স করা হয়েছে।

Realme C21 ফোনের জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন RMX3201_11_C.02। বিটা ইউজারদের জন্য এই আপডেটের সাইজ ৫০০ এমবি। ধাপে ধাপে এই আপডেট ছাড়া হবে, ফলে আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে শীঘ্রই নোটিফিকেশন পাবেন।

Realme C21 দাম ও স্পেসিফিকেশন

রিয়েলমি সি২১ ফোনটি আজ অফারে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) মিনি ড্রপ নচ ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সামনে নচের মধ্যে উপস্থিত ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি সি২১ ফোনে পাওয়া যাবে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥