TechGupTech NewsRealme C21Y নতুন প্রসেসর ও অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেম সহ শীঘ্রই বাজারে আসছে

Realme C21Y নতুন প্রসেসর ও অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেম সহ শীঘ্রই বাজারে আসছে

সম্প্রতি RMX3261 মডেল নম্বরের একটি Realme স্মার্টফোন TUV অথরিটি, আমেরিকার FCC এবং থাইল্যান্ডের NBTC সাইটের ছাড়পত্র পেয়েছিল। FCC ডিভাইসটির ডিজাইন এবং কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছিল। অন্য দিকে, NBTC থেকে জানা গেছিল যে RMX3261 স্মার্টফোনটি Realme C21Y নামে আসবে। যদিও কোম্পানির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি, তবে এখন এক ভরসাযোগ্য টিপস্টারের মত, Realme-এর প্রথম অ্যান্ড্রয়েড গো (Android Go) হ্যান্ডসেট হিসেবে Realme C21Y শীঘ্রই ভিয়েতনামে পা রাখবে।

ভিয়েতনামের রিটেলার লিস্টিং দেখিয়ে ওই টিপস্টারের দাবি, সফটওয়্যার এবং চিপসেট বাদ দিলে Realme C21Y প্রকৃতপক্ষে এগজিস্টিং Realme C21-এর নতুন ভার্সন হবে। রিটেলার লিস্টিং অনুসারে Realme C21Y, Unisoc T610 প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনের সাথে আসবে।

রিয়েলমি সি২১ওয়াই-তে থাকবে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি এইচডি+ ডিসপ্লে। ফোনের ওয়াটারড্রপ নচের মধ্যে থাকবে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পেছনের দিকে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। রিয়েলমি সি২১ওয়াই পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। রিয়েলমি সি২১ওয়াই-এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। স্মার্টফোনটি ব্ল্যাক ও ব্লু কালার অপশনে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Top Stories