আজ কিনলে ২ হাজার টাকা ছাড়, Realme C35 এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ হল

Avatar

Published on:

চলতি বছরের মার্চ মাসে স্মার্টফোন নির্মাতা রিয়েলমি ভারতের বাজারে বাজেট রেঞ্জের Realme C35 হ্যান্ডসেটটি লঞ্চ করে। এলসিডি ডিসপ্লে, UNISOC T616 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির পাশাপাশি ডিভাইসটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্পের সাথে আত্মপ্রকাশ করেছিল। আজ আবার ব্র্যান্ডটি Realme C35-এর ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি এদেশে উন্মোচন করেছে। আসুন এই নয়া সংস্করণটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে রিয়েলমি সি৩৫-এর ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম (Realme C35 6 GB RAM Variant Price in India)

ভারতীয় বাজারে রিয়েলমি সি৩৫ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ নতুন ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১৫,৯৯৯ টাকা। এটি আজ অর্থাৎ ৮ জুলাই দুপুর ১২ টা থেকে রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট (realme.com), ভারতীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এবং অফলাইন স্টোরগুলির মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে৷ লঞ্চ অফার হিসেবে রিয়েলমির অনলাইন স্টোর থেকে বর্তমানে রিয়েলমি সি৩৫-এর নতুন সংস্করণটিকে মাত্র ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আগ্রহী ক্রেতারা হ্যান্ডসেটটিকে গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রীন-এই দুই কালার অপশনে বেছে নিতে পারবেন।

রিয়েলমি সি৩৫-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Realme C35 Specifications and Features)

রিয়েলমি সি৩৫ ফোনে ফুল-এইচডি+ (২,৪০৮ x ১,০৮০ পিক্সেল) রেজোলিউশন, ৪০১ পিপিআই এবং ১৮০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। প্যানেলটি সর্বোচ্চ ৬০০ নিট পর্যন্ত ব্রাইটনেস প্রদান করে এবং সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের ওপরে একটি ডিউ-ড্রপ নচ রয়েছে। ডিভাইসটি ইউনিসক টি৬১৬ প্রসেসর দ্বারা চালিত। এতে এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যায়। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে রান করে৷

ফটোগ্রাফির জন্য, Realme C35 হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনোক্রোম সেন্সর সমন্বিত একটি ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য, একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C35-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া, এই রিয়েলমি ফোনে ডুয়েল সিম, ৪জি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং নিরপত্তার জন্য, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥